ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাগুরায় মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ

আনোয়ার শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫২, ৩ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাগুরায় মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ

হাসপাতালে চিকিৎসাধীন সেই শিশু শিক্ষার্থী

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদরের শ্রীফলতলা গ্রামে রোববার রাতে গণধর্ষণের শিকার হয়েছে মাদ্রাসার এক শিশু শিক্ষার্থী। রাতে বাড়িতে একা পেয়ে এলাকার ৩ বখাটে তার সর্বনাশ ঘটায়। ৪র্থ শ্রেণিতে ওই ছাত্রীকে (১৩) গুরুতর অবস্থায় রাতেই মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানা যায়, সাবুর আলী (২৩), শুকুর আলী (২২) ও মাহির (২৫) নামে ৩ বখাটে ছাত্রীটির মুখ ও হাত বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় বখাটেরা তাকে মারপিটও করে। গণধর্ষণের পর রক্তক্ষরণে শিশুটি গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে রাতেই মাগুরা সদর থানায় মামলা হয়েছে। ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

মাগুরার সিনিয়র সহকারি পুলিশ সুপার সার্কেল সুদর্শণ কুমার রায় জানান- সদরের জগদল আসমানিয়া মহিলা মাদ্রাসায় আবাসিকে থেকে ওই ছাত্রী পড়াশোনা করতো। সম্প্রতি ছুটিতে নিজ বাড়িতে  বাবা-মায়ের সঙ্গে দেখা করতে আসে এই অঘটনের শিকার হয়।

 

সিনিয়র এএসপি সুদর্শণ কুমার রায় রাতেই মাগুরা সদর হাসপাতালে ধর্ষিত শিশুকে দেখতে যান।  তিনি অপরাধিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও  ভূক্তভোগী পরিবারকে জানান।  

 

 

রাইজিংবিডি/মাগুরা/৩ অক্টোবর ২০১৬/আনোয়ার শাহীন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়