ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আমরা শক্তভাবে ফিরে আসব : মাশরাফি

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৩, ৩১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমরা শক্তভাবে ফিরে আসব : মাশরাফি

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডে সফরের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ তে হেরেছে বাংলাদেশ । নতুন বছরের শুরুতেই দুই দলের টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ শুরু হবে। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা মনে করেন এ সফরেই শক্তভাবে ফিরে আসবে বাংলাদেশ ক্রিকেট দল।

 

পুরস্কার বিতরণী মঞ্চে মাশরাফি বলেন,‘আমাদের ভালো করার পর্যাপ্ত সুযোগ ছিল। কিন্তু দলগতভাবে আমরা জ্বলে উঠতে পারিনি।’

 

‘আমরা পাঁচ বছর পর এখানে খেলছি। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার একটি বিষয়ও ছিল। এটা কঠিন ব্যাপার। তবে আমরা উন্নতি করেছি। এ সফর এখনই শেষ হয়নি। টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ আছে। আমাদের বিশ্বাস আমরা শক্তিভাবে ফিরে আসব।’-যোগ করেন মাশরাফি।

 

তিন ওয়ানডের কোনোটিতেই প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারেনি বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে বেহিসেবি রান দিয়েছে বোলাররা। পাহাড়সমান রান করতে গিয়ে দিশেহারা হয়েছেন ব্যাটসম্যানরা। দ্বিতীয় ম্যাচে বোলাররা ব্যাটিং স্বর্গ উইকেটে কিউই ব্যাটসম্যানদের আটকে দিলেও ব্যাটসম্যানরা নিজেদের কাজ করতে পারেননি। তৃতীয় ম্যাচেও একই ভুল করেছেন ব্যাটসম্যানরা। নিজেদের ভুলে নিজেদের উইকেট প্রতিপক্ষকে ‘উপহার’ দিয়েছেন সাকিব, মাহমুদউল্লাহ, তামিম ইকবালরা।

 

ব্যাটিং ও বোলিংয়ের ব্যর্থতা ফুটে উঠেছে ফিল্ডিংয়ে। প্রথম ম্যাচে জ্বরাগ্রস্থ ফিল্ডিংয়ে ম্যাচ হারতে হয়েছে বাংলাদেশকে। ক্যাচ মিস ও মিস ফিল্ডিংয়ের কারণে বড় রানের সুযোগ পায় কিউইরা। পরাজয়ে বছর শেষ করলেও নতুন বছরে নতুন প্রেরণা, নতুন আশা নিয়ে মাঠে নামতে মুখিয়ে মাশরাফি এন্ড কোং। নেপিয়ারে আগামী ৩ জানুয়ারি দুই দলের প্রথম টি-টোয়েন্টি শুরু হবে। শেষ দুই টি-টোয়েন্টি খেলবে ৬ ও ৮ জানুয়ারি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৬/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়