ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কেশবপুরে সাংবাদিকের ওপর হামলা

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেশবপুরে সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের কেশবপুর উপজেলায় পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন দৈনিক জনকণ্ঠের উপজেলা প্রতিনিধি কে এম কবীর হোসেন।

তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার প্রতিবাদে স্থানীয় সাংবাদিকরা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

আহত সাংবাদিক কে এম কবীর হোসেন জানান, শুক্রবার দুপুরে স্থানীয় একটি ক্লিনিক দখল-পাল্টা দখলের ঘটনার ছবি সংগ্রহকালে সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। হামলায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার প্রতিবাদে এবং দায়ী সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে বিকেলে কেশবপুরে কর্মরত সাংবাদিকরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে শহরের ত্রিমোহিনী মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন ও সাবেক সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী।

সমাবেশ থেকে ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। তা না হলে রাজপথে আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন জানান, থানার ওসি শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা করা হলে আইনগত ব্যবস্থা নেবেন বলে সাংবাদিক নেতাদের আশ্বস্ত করেছেন।

দৈনিক জনকণ্ঠের যশোর অফিস প্রধান সাজেদ রহমান বলেন, কেশবপুরের সাংবাদিকরা তাকে বিষয়টি জানিয়েছেন। সংশ্লিষ্ট সাংবাদিকের সঙ্গে তার কথা হয়েছে। হামলার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে কি-না তা কেশবপুর প্রেসক্লাব নেতারা দেখছেন।

 

 

 

রাইজিংবিডি/যশোর/৩ ফেব্রুয়ারি ২০১৭/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়