ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

খুলনায় সাংবাদিকের ওপর হামলা

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু ও তার স্ত্রী আজ সোমবার দুপুরে সশস্ত্র হামলার শিকার হয়েছেন।

গুরুতর অবস্থায় রাজুকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।

পাইকগাছা উপজেলার রামনগর মানিকতলা বাজার সংলগ্ন এলাকায় সোমবার দুপুর ২টার দিকে তাদের ওপর হামলা করে দুর্বৃত্তরা।

কপিলমুনি হাসপাতালের মেডিকেল অফিসার শাকিল মেহেদী রেজা জানান, রাজুর মাথার তালু বরাবর তিনটা সেলাই দেওয়া হয়েছে। তবে তিনি শংকটমুক্ত নন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুর রাজ্জাক রাজু সোমবার সকালে উপজেলা সদরে সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদ সভায় অংশগ্রহণ শেষে কপিলমুনি কলেজে কর্মরত তার স্ত্রীকে নিয়ে মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হন। তিনি দুপুর ২টার দিকে স্থানীয় মানিকতলা বাজার সংলগ্ন সাধন শীলের বাড়ির সন্নিকটে পৌঁছালে দুর্বৃত্তরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কপিলমুনি হাসপাতালে ভর্তি করেন।

কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসএম আজিজুর রহমান জানান,  অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 

আহত আব্দুর রাজ্জাক রাজু উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি দৈনিক কালের চিত্রের কপিলমুনি প্রতিনিধি। উপজেলা আওয়ামী লীগের বিবদমান দুটি গ্রুপের দ্বন্দ্বের জের ধরে এ হামলা হয়েছে বলে স্থানীয় একটি সূত্র জানিয়েছে।

 

 

রাইজিংবিডি/খুলনা/৬ ফেব্রুয়ারি ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়