ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাইজিংবিডির তিন সাংবাদিক পুরস্কৃত

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ১১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির তিন সাংবাদিক পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘রাইজিংবিডি’র তিন সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে। ২০১৬ সালের ডিসেম্বর মাসে রাইজিংবিডির বিভিন্ন বিভাগে প্রকাশিত লেখার জন্য তারা এ পুরস্কার পান।

পুরস্কার পাওয়া তিন সাংবাদিক হলেন- রাইজিংবিডির সহ-সম্পাদক শাহেদ হোসেন (প্রথম পুরস্কার), প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ (দ্বিতীয় পুরস্কার) এবং সহ-সম্পাদক সাইফুল আহমেদ (তৃতীয় পুরস্কার)।

এছাড়া ডিসেম্বর মাসের জন্য সেরা বিভাগের পুরস্কার পেয়েছে রাইজিংবিডির স্পোর্টস সেকশন।



শনিবার বিকেলে রাইজিংবিডির কার্যালয়ে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন পত্রিকাটির প্রকাশক এবং ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান। এ সময় ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর (পিআর অ্যান্ড মিডিয়া) ফিরোজ আলম, রাইজিংবিডির সম্পাদক মো. নওশের আলী, নির্বাহী সম্পাদক তাপস রায়,  সহকারী সম্পাদক অগাস্টিন সুজন, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ উপস্থিত ছিলেন।

শিরোনামে ফিচার লেখার  জন্য তৃতীয় পুরস্কার পেয়েছেন সাইফুল আহমেদ।



পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এস এম জাহিদ হাসান বলেন, সাংবাদিকদের কাজ লেখালেখি করা। তাই আশা করব আপনারা ভবিষ্যতে আরো চমকপ্রদ লেখা দেশ ও জাতিকে উপহার দেবেন।

প্রসঙ্গত, রাইজিংবিডি কর্তৃপক্ষ সূচনালগ্ন থেকেই রাইজিংবিডিতে কর্মরত সাংবাদিকদের অনুপ্রেরণা যোগাতে তাদের লেখার দক্ষতার ওপর ভিত্তি করে প্রতি মাসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ‘সেরা লেখক’ পুরস্কার দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার তিনজনকে পুরস্কৃত করা হলো।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৭/নূর/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়