ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জামিনে মুক্ত হলেন বিনয়কৃষ্ণ মল্লিক

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামিনে মুক্ত হলেন বিনয়কৃষ্ণ মল্লিক

বিনয়কৃষ্ণ মল্লিক

নিজস্ব প্রতিবেদক, যশোর : নরসিংদীর আদালতে জামিন পেলেন প্রেসক্লাব যশোরের সাবেক সহ-সভাপতি ও রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয়কৃষ্ণ মল্লিক।

মঙ্গলবার বিকেলে শিবপুর থানার একটি মামলায় পুলিশ তাকে নরসিংদী আদালতে হাজির করেন। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কুমার নাথ তার জামিন মঞ্জুর করেন। সন্ধ্যায় বিনয়কৃষ্ণ মল্লিক মুক্ত হয়ে যশোরের উদ্দেশে  রওনা হয়েছেন।

রাইটস যশোরের প্রোগ্রাম অফিসার সরোয়ার হোসেন জানান, নরসিংদীর শিবপুর থানার একটি মামলায় বিনয়কৃষ্ণ মল্লিককে আটক দেখানো হয়। পুলিশ মঙ্গলবার বিকেলে তাকে আদালতে হাজির করেন। বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতির প্যানেল আইনজীবী শিরিন আক্তার আদালতে বিনয়কৃষ্ণ মল্লিকের জামিন আবেদন করেন। আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

সোমবার প্রেসক্লাব যশোর মিলনায়তনে পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন বিনয়কৃষ্ণ মল্লিক। সেখানে তিনি যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের দুর্নীতি, ক্ষমতার অপব্যবহারের চিত্র তুলে ধরে তাকে বরখাস্ত ও বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন। সন্ধ্যায় যশোর শহরের ঘোপ এলাকার বাড়ি থেকে সাদা পোশাকে পুলিশ তাকে আটক করে। নরসিংদীর শিবপুর থানার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।



রাইজিংবিডি/যশোর/১৪ মার্চ ২০১৭/বিএম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়