ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আগামীকাল শুরু অ্যাটম গাম-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্ট

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগামীকাল শুরু অ্যাটম গাম-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক : আগামীকাল বুধবার শুরু হচ্ছে অ্যাটম গাম-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্ট।

নক আউট পদ্ধতির এই টুর্নামেন্টে ৩২টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে খেলা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

৩২ দলের টুর্নামেন্টে অংশ নিচ্ছে প্রিন্ট মিডিয়ার ১৯টি, ইলেকট্রনিক মিডিয়ার সাতটি, অনলাইন মিডিয়া থেকে পাঁচটি এবং রেডিও একটি দল।

প্রিন্ট মিডিয়ার মধ্যে জনকণ্ঠ, ইত্তেফাক, যুগান্তর, করতোয়া, নয়া দিগন্ত, আজকালের খবর, কালের কণ্ঠ, ইনকিলাব, সংগ্রাম, মানবজমিন, মানবকণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, আলোকিত বাংলাদেশ, আমাদের অর্থনীতি, আমাদের সময়, সমকাল, ভোরের কাগজ, ডেইলি স্টার এবং নিউ এইজ অংশ নিচ্ছে।

ইলেকট্রনিকে মিডিয়ার মধ্যে যমুনা টিভি, এটিএন বাংলা, চ্যানেল আই, আরটিভি, এটিএন নিউজ, জিটিভি এবং এসএটিভি অংশ নিচ্ছে।

অনলাইন মিডিয়ার মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), জাগো নিউজ, বাংলা নিউজ, দ্য রিপোর্ট ও বাংলা ট্রিবিউন। এ ছাড়া রেডিও টুডে অংশ নিচ্ছে।

এ টুর্নামেন্টের আয়োজন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। এতে পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাণ কনফেকশনারির পণ্য ‘অ্যাটম গাম’।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ কনফেকশনারি লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার মো. সাজ্জাদ হোসেন, অ্যাসিসট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মাহবুবুল আলম প্রমুখ।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা এবং রানার আপ দলকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। সেমিফাইনালে পরাজিত দুই দল পাবে ৫ হাজার টাকা করে। এ ছাড়া প্রতিটি খেলার সেরা খেলোয়াড় এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে।

 

   

রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৭/সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়