ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাইজিংবিডির তিন সাংবাদিক ও ক্রীড়া বিভাগ পুরস্কৃত

রাসেল পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ২৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির তিন সাংবাদিক ও ক্রীড়া বিভাগ পুরস্কৃত

মার্চ মাসে রাইজিংবিডির সেরা বিভাগের পুরস্কার নিচ্ছেন স্পোর্টস ডেস্কের কর্মীরা (ছবি : শাহীন ভূঁইয়া)

ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের তিন সাংবাদিক ও ক্রীড়া বিভাগকে পুরস্কৃত করা হয়েছে।

মার্চ মাসে রাইজিংবিডির বিভিন্ন বিভাগে প্রকাশিত লেখার মধ্য থেকে নির্বাচিত লেখার জন্য তিনজন সাংবাদিক এবং একই মাসে কাজের মূল্যায়নে সেরা বিভাগের পুরস্কার দেওয়া হয়েছে ক্রীড়া বিভাগকে।



রোববার রাইজিংবিডির নিজ কার্যালয়ে পুরস্কৃত সাংবাদিকদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন রাইজিংবিডির সম্পাদক মো. নওশের আলী, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, প্রধান প্রতিবেদক হাসান মাহমুদ ও সহকারী বার্তা সম্পাদক রাসেল পারভেজ। এ সময় রাইজিংবিডির বিভিন্ন বিভাগের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এবার প্রথম পুরস্কার পেয়েছেন রাইজিংবিডির জ্যেষ্ঠ সহ-সম্পাদক ও ক্রীড়া বিভাগের ইনচার্জ আমিনুল ইসলাম। মতামত বিভাগে তার লেখার শিরোনাম ছিল ‘’।



দ্বিতীয় পুরস্কার পেয়েছেন ঢাকার সাভারের রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক সাফিউল ইসলাম সাকিব। ‘যে ঘটনায় ট্রাকচালকের ফাঁসি’ শীর্ষক বিশেষ প্রতিবেদনের জন্য তাকে পুরস্কৃত করা হয়েছে।

‘জামাই ছাড়ব তবু তামাই ছাড়ব না’ ফিচার বিভাগে প্রকাশিত এ লেখার জন্য তৃতীয় পুরস্কার পেয়েছেন রাইজিংবিডির সহ-সম্পাদক শাহেদ হোসেন।



উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে ভালো সংবাদ ও লেখার জন্য উদ্বুদ্ধ করতে রাইজিংবিডি কর্তৃপক্ষ সাংবাদিকদের পুরস্কৃত করে আসছে। তারাই ধারাবাহিকতায় চলতি বছরের মার্চ মাসের সেরা লেখক ও বিভাগকে পুরস্কার দেওয়া হলো।



রাইজিংবিডি/ঢাকা/২৮ মে ২০১৭/রাসেল পারভেজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়