ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক : ফয়েজ উল্লাহ ভূঁইয়াকে (নয়া দিগন্ত) সভাপতি ও উবায়দুল্লাহ বাদলকে (যুগান্তর ) সাধারণ সম্পাদক করে ধর্মীয় বিটের সংগঠন ‘রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম (আরআরএফ) এর নতুন কমিটি গঠিত হয়েছে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে শুক্রবার দুপুরে সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের সর্বসম্মতিতে আগামী দুই বছরের জন্য নতুন এ নেতৃত্ব নির্বাচিত করা হয়।

১৩ সদস্যবিশিষ্ট এই কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহসভাপতি- মিয়া হোসেন (সংগ্রাম), যুগ্ম সম্পাদক- মোস্তাক আহমেদ (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ- রকিবুল হক (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ নঈমুদ্দীন (রাইজিং বিডি), দপ্তর সম্পাদক- কাওসার আজম (দ্য রিপোর্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক- কামরুজ্জামান বাবলু (নিউ নেশন), সদস্য- যথাক্রমে শামসুল ইসলাম (ইনকিলাব), এইচ এম জামাল উদ্দিন (আমার দিন), মনিরুজ্জামান উজ্জ্বল (জাগো নিউজ), মোহসিনুল করীম লেবু (ডেইলি অবজারভার) ও রফিক আহমেদ (আমাদের সময় ও আমাদের অর্থনীতি)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিদায়ী কমিটির সহসভাপতি আহমেদ জামাল।

নির্বাচিত কমিটি আগামী মেয়াদে সততার সঙ্গে দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেছে।

এর আগে সকালে আরআরএফ’র বিদায়ী সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সাধারণ সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া।

আলোচনায় অংশ নেন মনিরুজ্জামান উজ্জ্বল, মুহসিনুল করীম লেবু, রফিক আহমেদ, উবায়দুল্লাহ বাদল, মোহাম্মদ নঈমুদ্দীন, মোস্তাক আহমেদ, শফিকুল ইসলাম সোহাগ, কামরুজ্জামান বাবলু, কাওসার আজম, সালমান তারেক শাকিল, মানিক মিয়াজি, খালেদ সাইফুল্লাহ, জাহাঙ্গীর আলম আনসারী, আকবর হোসেন, ছলিম উল্লাহ মেজবাহ, কামাল মোশারফ, নিয়াজ মাখদুম প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৭/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়