ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাইজিংবিডির ৩ সাংবাদিক পেলেন পুরস্কার

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির ৩ সাংবাদিক পেলেন পুরস্কার

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের তিন সাংবাদিক ও সেরা বিভাগকে পুরস্কৃত করা হয়েছে। এর মধ্যে সেরা বিভাগের পুরস্কার রাইজিংবিডি পরিবারের সদ্য প্রয়াত সদস্য রিশিত খানকে উৎসর্গ করা হয়েছে।

চলতি বছরের এপ্রিল মাসে রাইজিংবিডির বিভিন্ন বিভাগে প্রকাশিত লেখার মধ্যে তিনটি লেখার জন্য তিন সাংবাদিক এবং কাজের ক্ষেত্রে প্রশংসনীয় অবদান রাখায় সেরা বিভাগের পুরস্কার পেয়েছে মফস্বল বিভাগ।

 


পুরস্কার পাওয়া তিন সাংবাদিক হলেন রাইজিংবিডির সহ-সম্পাদক রুহুল আমিন (প্রথম পুরস্কার), জ্যেষ্ঠ  প্রতিবেদক এস কে রেজা পারভেজ (দ্বিতীয় পুরস্কার) এবং নিজস্ব প্রতিবেদক মেহেদী হাসান ডালিম (তৃতীয় পুরস্কার)। এছাড়া সেরা বিভাগের পুরস্কার পেয়েছে মফস্বল বিভাগ।

 


বৃহস্পতিবার বিকেলে রাইজিংবিডি কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন সম্পাদক মো. নওশের আলী, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ। অনুষ্ঠান সঞ্চালন করেন সহকারী বার্তা সম্পাদক রাসেল পারভেজ।
‘সন্তানদের বোঝাতে হবে ফেসবুকই সব নয়’ শিরোনামে মতামত বিভাগে প্রকাশিত নিবন্ধের জন্য প্রথম পুরস্কার পেয়েছেন রুহুল আমিন। ‘বিএনপির দুর্বার তৃণমূল মিশন’ শীর্ষক প্রতিবেদনের জন্য দ্বিতীয় পুরস্কার পেয়েছেন জেষ্ঠ্য প্রতিবেদক এস কে রেজা পারভেজ। ‘লাক্স সুন্দরী থেকে ব্যারিস্টার’ শীর্ষক বিশেষ সাক্ষাৎকারের জন্য তৃতীয় পুরস্কার পেয়েছেন মেহেদী হাসান ডালিম।

 


প্রসঙ্গত, রাইজিংবিডি কর্তৃপক্ষ সূচনালগ্ন থেকেই রাইজিংবিডিতে কর্মরত সাংবাদিকদের অনুপ্রেরণা জোগাতে তাদের লেখার দক্ষতার ওপর ভিত্তি করে প্রতি মাসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সেরা লেখক পুরস্কার দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার তিনজনকে পুরস্কৃত করা হলো।

 

 

রাইজিংবিডি/ঢাকা/জুন ২০১৭/হাসান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়