ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘ক্রীড়াজগত’ পত্রিকার ৪০ বছর পূর্তি উদযাপন

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-২০ ৬:৫৬:২৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১১ ৭:৪৪:১০ পিএম

নিজস্ব প্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের পাক্ষিক পত্রিকা ‘ক্রীড়াজগত’ এর ৪০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর এনএসসি টাওয়ার মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে ক্রীড়াজগতের ৪০ বছর পূর্তি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ড. বীরেন শিকদার। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আসাদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি এ এস এম আলী কবীর ও  দ্য ব্লেজার বিডির সিইও কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়াজগত পত্রিকার সম্পাদক মাহমুদ হোসেন খান দুলাল।

ক্রীড়াজগত পত্রিকার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানটি ক্রীড়া সাংবাদিক, সংগঠক ও ক্রীড়াবিদদের মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে অতিথিরা নতুন উদ্যম, উদ্যোগ ও দৃষ্টিভঙ্গী নিয়ে ক্রীড়াজগতকে এগিয়ে নিতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তারা বলেন, ক্রীড়াঙ্গানকে দিকনির্দেশনা দেওয়ার পাশাপাশি তরুণ প্রজন্মের মুখপাত্র হয়ে ওঠা ক্রীড়াজগত পত্রিকা এ দেশের ক্রীড়াঙ্গনের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরার ক্ষেত্রেও অগ্রণী ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে ক্রীড়াজগত পত্রিকার জন্মলগ্ন থেকে এতে লেখালেখি করা প্রবীণ ক্রীড়া সাংবাদিক মুহাম্মদ কামরুজ্জামান, কবি সানাউল হক খান, ইকরামউজ্জামান এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালকে সংবর্ধনা দেওয়া হয়।  পরে ক্রীড়াজগতের ৪০ বছর পূর্তিতে একটি বিশাল  কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/আসাদ/রফিক

Walton
 
   
Marcel