ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজধানীতে খেলার মাঠ ও শিশুপার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে খেলার মাঠ ও শিশুপার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে একটি খেলার মাঠ ও একটি শিশুপার্ক নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বকসীবাজার এলাকায় প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে শহীদ আব্দুল আলীম খেলার মাঠ এবং আজিমপুর ছাপড়া মসজিদ এলাকায় প্রায় ২ কোটি টাকা ব্যয়ে রসুলবাগ শিশুপার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মেয়র সাঈদ খোকন বলেন, শহীদ আব্দুল আলীম খেলার মাঠ ও রসুলবাগ শিশুপার্কের ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে এ এলাকার মানুষের দীর্ঘদিনের একটি স্বপ্ন বাস্তবায়নের দ্বার উন্মুক্ত হলো।

ডিএসসিসি জানায়, শহীদ আব্দুল আলীম খেলার মাঠে ফুটবল খেলার মাঠ, প্যাভিলিয়ন, ক্রিকেট খেলার নেট প্রাকটিস স্পেস, সকাল-সন্ধ্যা পায়ে হাঁটার জন্য ২৫০ মিটার ওয়াকওয়ে, বসার জন্য পাবলিক প্লেস, শিশুদের খেলার জন্য পৃথক জায়গা, লাইব্রেরি, ঈদের নামাজ পড়ার ব্যবস্থা, জিমনেসিয়াম ও টয়লেট সুবিধা অন্তর্ভুক্ত থাকবে।

এ ছাড়া রসুলবাগ শিশুপার্কে শিশুদের জন্য আধুনিক খেলার সরঞ্জামাদি, প্যাভিলিয়ন, সকাল-সন্ধ্যা পায়ে হাঁটার  জন্য ১৫০ মিটার ওয়াকওয়ে, বসার জন্য স্পেসসহ রিফ্রেসমেন্ট এর ব্যবস্থা, মসজিদ সংলগ্ন স্থানে টয়লেট ও ওযুর ব্যবস্থা থাকবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক, পার্শ্ববর্তী ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৭/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়