ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

জবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আশরাফুল- হুমায়ুন

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১০ ৭:০০:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১০ ৭:০০:৫৫ পিএম

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নেতৃত্বে আসছেন আশরাফুল ইসলাম আকাশ এবং হুমায়ুন কবির। ২০১৭-১৮ কার্যনিবাহী পরিষদের সভাপতি পদে রাইজিংবিডি ডটকম ও দৈনিক মানবজমিন পত্রিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রতিনিধি আশরাফুল ইসলাম আকাশ এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি হুমায়ুন কবির নির্বাচিত হয়েছেন।

বৃস্পতিবার সকাল ১০টায় সমিতির কার্যালয়ে এ নির্বাচনে ভোট হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জবির প্রক্টর ড. নূর মো‏হাম্মাদ। ভোট গ্রহণ শেষে সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান বিকেল ৩টায় ফলাফল ঘোষণা করেন।

বণিক বার্তা পত্রিকার প্রতিনিধি যুবাঈর হুসাইন সামী সহ-সভাপতি পদে, দ্য ডেইলি পিপল’স টাইম পত্রিকার প্রতিনিধি নাছরিন ফারহানা খানম যুগ্ম-সাধারণ সম্পাদক পদে, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি রাশেদ হোসাইন অর্থ সম্পাদক পদে এবং দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি লতিফুল ইসলাম দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে দ্য ডেইলি সান পত্রিকার প্রতিনিধি কবির হোসাইন এবং দৈনিক খবরপত্র পত্রিকার প্রতিনিধি মোঃ সোহাগ রাসিফ নির্বাচিত হয়েছেন। এছাড়াও কার্যনিবাহী সদস্য পদে দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি ইসমাইল হোসাইন এবং দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি নাইমুর রহমান নাবিল নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশনার হিসেবে সহকারী প্রক্টর কাজী মো. নাসিরউদ্দীন ও মোস্তফা কামাল দায়িত্ব পালন করেন। বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন অনুষদের ডীন ও জবিসাসের সাবেক নেতারা এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতারা নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

ফলাফল ঘোষণা শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিতরা উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনের নেতারা নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৭/আশরাফুল/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel