ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তাস খেলে সময় কাটছে নেইমারের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ১১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাস খেলে সময় কাটছে নেইমারের

ক্রীড়া ডেস্ক: দলবদলের ইতিহাস গড়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন নেইমার। ফরাসি ক্লাবটিতে ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হলেও বার্সেলোনার সঙ্গে ঝামেলা শেষ না হওয়ায় এখনও মাঠে নামতে পারছেন না তিনি। আর পিএসজিতে অভিষেক দেরি হওয়ায় সতীর্থদের সঙ্গে তাস খেলে সময় কাটছে ব্রাজিলিয়ান এ সুপারস্টারের।

বার্সেলোনা ও স্প্যানিশ ফেডারেশন জানিয়েছে ট্রান্সফারের পুরো ২২২ মিলিয়ন ইউরো বুঝে না পেলে নেইমারকে ট্রান্সফার সার্টিফিকেট দিবে না তারা। ফ্রেঞ্চ কর্তৃপক্ষ কাতালান ক্লাবটির সেই প্রাপ্য দিতে দেরি করছে। আর তাই বার্সাও নেইমারের আন্তর্জাতিক ট্রান্সফার সার্টিফিকেট ঝুলিয়ে রেখেছে।

পিএসজিতে পারি দেওয়ার পর গত শনিবার নেইমারকে ছাড়াই লিগ ওয়ানের প্রথম ম্যাচটি খেলেছে ফরাসি ক্লাবটি। বার্সেলোনার কাছ থেকে সবুজ সংকেত না পেলে রোববার গুইনগ্যাম্পের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও দর্শক হিসেবে খেলা দেখতে হবে ২৫ বছর বয়সি এ তারকাকে।

নতুন ক্লাবে এখনও অভিষেক হয়নি বলে খুব একটা হতাশ নন নেইমার। সতীর্থ লুকাস মৌরা এবং অন্য বন্ধুদের নিয়ে তাস খেলে সময় কাটাতে দেখা গেছে তাকে। কালো হুডি এবং বেসবল ক্যাপ পড়ে বন্ধুদের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন ২৫ বছর বয়সি তারকা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়