ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড, প্রতিবেদন জমা দিতে অনুরোধ

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ১৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড, প্রতিবেদন জমা দিতে অনুরোধ

নিজস্ব প্রতিবেদক : পোল্ট্রি ইস্যু নিয়ে কাজ করছেন এমন পেশাগত সাংবাদিক ও কলম সৈনিকদের কাজের স্বীকৃতি, মূল্যায়ন ও তাদের নিষ্ঠার প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) গত বছরের ধারাবাহিকতায় এবারও ‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড’ প্রদান করতে যাচ্ছে।

আগ্রহীদের আগামী ৩০ নভেম্বরের মধ্যে প্রতিবেদনের কপি সরাসরি কিংবা ডাকযোগে জমা দেওয়ার জন্য অনুরোধ করেছে বিপিআইসিসি। চারটি ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হবে।

পুরস্কার : দৈনিক সংবাদপত্র (৪টি)

প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৪০ হাজার টাকা, তৃতীয় পুরস্কার ৩০ হাজার টাকা এবং ঢাকার বাইরে থেকে প্রকাশিত সাংবাদপত্রের প্রতিবেদনের জন্য একমাত্র পুরস্কার ৩০ হাজার টাকা।      

পুরস্কার : টিভি, রেডিও (৩টি)

প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৪০ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার ৩০ হাজার টাকা।

পুরস্কার : বার্তা সংস্থা/অনলাইন পত্রিকা (১টি)

একমাত্র পুরস্কার ৩০ হাজার টাকা।

পুরস্কার : পোল্ট্রি/কৃষিবিষয়ক ম্যাগাজিন অথবা অনলাইন (১টি)

একমাত্র পুরস্কার ৩০ হাজার টাকা।

প্রাইজমানি ছাড়াও বিজয়ীদের মেডেল, ক্রেস্ট এবং সনদ প্রদান করা হবে। প্রতিবেদনের প্রকাশ বা প্রচারকাল ১ নভেম্বর ২০১৬ থেকে ৩০ নভেম্বর ২০১৭ পর্যন্ত।

প্রতিবেদন জমা দেওয়ার শর্তাবলী : একজন প্রতিযোগী একাধিক প্রতিবেদন জমা দিতে পারবেন। প্রতিবেদনে প্রতিবেদকের নাম উল্লেখ থাকতে হবে।

বিপিআইসিসি’র সভাপতি বরাবরে লিখিত আবেদনপত্রের সঙ্গে যা সংযুক্ত করতে হবে- প্রকাশিত প্রতিবেদনের দুইটি মূল কপি, সংবাদ-মাধ্যমের নাম, প্রকাশকাল, পৃষ্ঠা নম্বর ও ওয়েব লিংক। টিভি/রেডিও’র ক্ষেত্রে সিডি/ডিভিডি কপি ও স্ক্রিপ্ট জমা দিতে হবে, আবেদনকারীর এক কপি ছবি এবং প্রতিবেদনটি যে গণমাধ্যমে প্রকাশিত বা প্রচারিত হয়েছে সেই গণমাধ্যমের বার্তা প্রধান বা বার্তা সম্পাদক বা প্রধান প্রতিবেদক কর্তৃক স্বাক্ষরিত চিঠি।

প্রতিবেদনের যাচাই, বাছাই ও মূল্যায়নের ক্ষেত্রে বিচারকমণ্ডলীর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

প্রতিবেদন পাঠানোর ঠিকানা : বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি), মেগা ডেমিসিল, ফ্ল্যাট-বি৬, প্লট-৯১, রোড-৪, ব্লক-বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১২।



রাইজিংবিডি/ঢাকা/১৩ নভেম্বর ২০১৭/হাসিবুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়