ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

আরএফআইডি কার্ডের আবেদনের শেষ সময় ৩১ ডিসেম্বর

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-২৬ ৯:০৬:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৬ ৯:০৬:২৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের এক বছর মেয়াদি মেশিন রিডেবল (আরএফআইডি) অস্থায়ী আইডি কার্ড দেওয়ায় সিদ্ধান্ত নিয়েছে জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

যেসব সাংবাদিক উক্ত ছক পূরণ করে তালিকা প্রেরণ করেননি তাদেরকে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে তালিকা প্রেরণ করার জন্য পুনরায় অনুরোধ করা হয়েছে।

মঙ্গলবার সংসদ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইডি কার্ড প্রদানের উদ্দেশ্যে সাংবাদিকদের তালিকা গত ২১ ডিসেম্বর, ২০১৭ তারিখের মধ্যে ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস (অপারেশন্স) অফিসে প্রেরণ করার জন্য অনুরোধ জানানো হয়েছিল। কিন্তু অদ্যাবধি যে সকল সাংবাদিক উক্ত ছক পূরণ করে তালিকা প্রেরণ করেননি তাদেরকে আগামী ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখের মধ্যে তালিকা প্রেরণ করার জন্য পুনরায় অনুরোধ করা হয়েছে। প্রত্যেক প্রতিষ্ঠান থেকে দুজন করে সাংবাদিকের নাম এ অধিশাখায় প্রেরণের জন্য অনুরোধ করা হয়েছে।

ফরমের সঙ্গে এক কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, এক কপি গণসংযোগ অধিশাখার সুপারিশ সংবলিত তথ্যাদি, এক কপি জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি ও এক কপি পিআইডির অ্যাক্রেডিটেশন কার্ডের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে।

উল্লেখ, জাতীয় সংসদ ভবন একটি কী পয়েন্ট ইনস্টলেশন (কেপিআই) এলাকা এবং প্রত্যেক সাংবাদিক সর্বোচ্চ দুটি মোবাইলফোন ব্যবহারের অনুমতিপ্রাপ্ত বিধায় সংসদ এলাকায় ব্যবহারযোগ্য সর্বোচ্চ দুটি মোবাইলফোন নম্বর সংযুক্ত ফরমে উল্লেখ করতে হবে। বর্ণিত মোবাইল নম্বর ব্যতীত অন্য কোনো মোবাইল ফোন সংসদ এলাকায় প্রবেশাধিকার প্রাপ্ত হবে না।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ডিসেম্বর ২০১৭/ইয়ামিন/সাইফুল

Walton
 
   
Marcel