ঢাকা, সোমবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক পুলক সরকার আর নেই

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-২৯ ৮:৪৩:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৯ ৮:৪৩:৩৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য,  সিনিয়র সাংবাদিক পুলক সরকার আর নেই।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মস্তিষ্কের রক্তক্ষরণজণিত রোগে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন।

এর আগে দুপুরে বাসা থেকে ওষুধ কিনতে বের হলে কদমতলী এলাকায় অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যান তিনি । পরে তাকে স্থানীয় একটি ক্লিনিক এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি দীর্ঘদিন ধরে দৈনিক নায়বাংলাসহ বিভিন্ন সংবাদ সংস্থায় সহ-সম্পাদক হিসেবে কাজ করেছেন।

শুক্রবার রাতে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নে নিজ বাড়িতে সাংবাদিক পুলক সরকারের শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম প্রেসক্লাব ছাড়াও তিনি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং কো-অপারেটিভ সোসাইটির সদস্য ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংবাদিক হাউজিং কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান স্বপন কুমার মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রেহমান বাদল ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ।

শোকবার্তায় সাংবাদিক নেতৃবৃন্দ প্রয়াত সাংবাদিক পুলক সরকারের আত্মার শান্তি কামনা করে তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। সাংবাদিকতায় পুলক সরকারের ভূমিকার কথাও স্মরণ করেন তারা।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৯ ডিসেম্বর ২০১৭/রেজাউল করিম/রুহুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC