ঢাকা, মঙ্গলবার, ৪ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ক্র্যাবের সভাপতি সালেহ, সম্পাদক সারোয়ার

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-৩০ ৮:৩১:৪১ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ১২:৫০:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : অপরাধবিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নির্বাচনে সভাপতি হয়েছেন নয়া দিগন্তের বিশেষ প্রতিনিধি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক হয়েছেন কালের কণ্ঠের সারোয়ার আলম।

শনিবার রাতে এ ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার শাকির আহমেদ।

শনিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ভোট গ্রহণ শুরু হয়। ২৪৫ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৩৩ জন। একটি ভোট বাতিল হয়েছে।

সভাপতি পদে আবুল সালেহ আকন পেয়েছেন ১২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেইলি সানের ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১০৪ ভোট।

১২৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের সারোয়ার আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একুশে টেলিভিশনের দীপু সরোয়ার পেয়েছেন ১০৪ ভোট।

১১৭ ভোট পেয়ে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান (মাসুম মিজান)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিত্য শাহিন আবদুল বারী ১০৩ ভোট পেয়েছেন।

১৪৬ ভোট পেয়ে এস এম নুরুজ্জামান যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান উজ জামান ৮২ ভোট পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে ১২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল লতিফ রানা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাশেদ নিজাম পেয়েছেন ১০৫ ভোট।

প্রচার ও প্রকাশন সম্পাদক পদে ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন  খালিদ আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী জামশেদ নাজিম পেয়েছেন ১১১ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে আলাউদ্দিন আরিফ ১৫৯ ভোট পেয়ে প্রথম, খন্দকার হানিফ রাজা ৮৭ ভোট পেয়ে দ্বিতীয় ও মোহাম্মদ জাকারিয়া ৭৮ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

এর আগে অর্থ সম্পাদক পদে আজিজুল হাকিম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে শাহরিয়ারে আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান, দপ্তর সম্পাদক পদে রুদ্র রাসেল বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 



রাইজিংবিডি/ঢাকা/৩০ ডিসেম্বর ২০১৭/আসাদ/নূর/রফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC