ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিজয় দিবস কাবাডিতে আনসার ও বিজিবি চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজয় দিবস কাবাডিতে আনসার ও বিজিবি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : বিজয় দিবস কাবাডির মহিলা বিভাগে বাংলাদেশ আনসার এবং পুরুষ বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চ্যাম্পিয়ন হয়েছে।

আজ রোববার কাবাডি স্টেডিয়ামে মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার ৩০-২৯ পয়েন্টে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-১৫ পয়েন্টে এগিয়ে ছিল। আনসারের এর শ্রাবণী বিশ্বাস ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। মেয়েদের বিভাগে টুর্নামেন্ট সেরা হয়েছেন আনসারের হাফিজা।

পুরুষ বিভাগের তীব্র প্রতিযোগিতাপূর্ণ ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বাংলাদেশ সেনাবাহিনীকে মাত্র ১ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলা শেষে ফলাফল ছিল বর্ডার গার্ড বাংলাদেশ ২৪ ও বাংলাদেশ সেনাবাহিনী ২৩। বিজিবি এর ফাতিন ফুয়াদ একাধারে ম্যাচসেরা ও টুর্নামেন্ট সেরা নির্বাচিত হন।



উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে যথাক্রমে ৩০ হাজার ও ২০ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়। ম্যাচসেরা ও টুর্নামেন্ট সেরারদের যথাক্রমে ৫ হাজার ও ১০ হাজার করে অর্থ পুরস্কার দেওয়া হয়।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন একেএম শহীদুল হক, বিপিএম, পিপিএম, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন। সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফিজুর রহমান খাঁন, চেয়ারম্যান, রানার গ্রুপ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও উপ-পুলিশ কমিশনার (লালবাগ বিভাগ), ডিএমপি ইব্রাহীম খান।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়