ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট বৃহস্পতিবার শুরু

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট বৃহস্পতিবার শুরু

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট-২০১৮’ আগামী ২৯ মার্চ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে। প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিলিয়ে মোট ৫০টি গণমাধ্যম প্রতিষ্ঠান এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

ডিআরইউ ক্রিকেটের এবারের আসরের টাইটেল স্পন্সর সামিট গ্রুপ। কো-স্পন্সর হিসেবে রয়েছে সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ও কেএন হারবার কনসোর্টিয়াম লিমিটেড।

‘সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট-২০১৮’ উপলক্ষে ২৭ মার্চ ডিআরইউর গোলটেবিল মিলনায়তনে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়ার সঞ্চালনায় টুর্নামেন্টের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ক্রীড়া উপকমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম শামীম।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল কাফি। এ ছাড়া সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, বদরুল আলম চৌধুরী খোকন, ক্রিকেট কমিটির সদস্য সচিব মাইনুল হাসান সোহেল, সদস্য সাইফুল ইসলাম, স্বপন বসু ও আসাদুর রহমান আসাদ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের চাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকা ও ট্রফি, রানার্স আপ দল পাবে ২৫ হাজার টাকা ও ট্রফি।

এবারের টুর্নামেন্টে কিছু পরির্বতন আনা হয়েছে। প্রতিটি দলের দুইজন বোলার সর্বোচ্চ দুই ওভার বল করতে পারবেন। একজন ব্যাটসম্যান আউট না হওয়া পর্যন্ত খেলতে পারবেন। সংশ্লিষ্ট দলের খেলোয়াড় (তালিকায় যাদের নাম নেই) তার নিজের প্রতিষ্ঠানের প্রধান প্রতিবেদকের অনুমতি সাপেক্ষে স্বাক্ষর সংবলিত চিঠির মাধ্যমে অন্য দলে খেলতে পারবেন। প্রত্যেকটি দলকে সময় মতো মাঠে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৮/সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়