ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রীতি ক্রিকেট ম্যাচে ক্র্যাব ও এপিবিএন যৌথ চ্যাম্পিয়ন

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ১৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রীতি ক্রিকেট ম্যাচে ক্র্যাব ও এপিবিএন যৌথ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এবং আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) মধ্যে ‘ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ’ হয়েছে।

রোববার রাজধানীর উত্তরায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মাঠে এ খেলা হয়।

টসে জিতে প্রথমে ব্যাট করেন এপিবিএন সদস্যরা। তারা নির্ধারিত ১৫ ওভারে ১৫০ রান সংগ্রহ করেন। জবাবে ব্যাট করতে নেমে ক্র্যাব সদস্যরা ৫ ওভারে ৬১ রান সংগ্রহের পর বৃষ্টি শুরু হলে ম্যাচটি পরিত্যক্ত হয়। ক্র্যাব ও এপিবিএনকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ উপভোগ করেন এপিবিএনের ১এপির কমান্ডিং অফিসার (সিও) খোন্দকার ফরিদুল ইসলাম, ৫এপির সিও মো. ফারুক আহমেদ, ৮এপির সিও মোহাম্মদ রাশিদুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান, ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলম, দপ্তর সম্পাদক রুদ্র রাসেল, জ্যেষ্ঠ সাংবাদিক দীপু সারোয়ারসহ ক্র্যাব এবং এপিবিএনের সদস্যরা।

ম্যাচে ক্র্যাব দলের অধিনায়ক ছিলেন মনিরুজ্জামান উজ্জ্বল এবং সহ-অধিনায়ক ছিলেন কামাল হোসেন তালুকদার। দলের অন্য খেলোয়াড়রা হচ্ছেন- মাসুম মিজান, বিপ্লব বিশ্বাস, রেজোয়ান বিশ্বাস, সাখাওয়াত কাওসার, রফিউর ইসলাম, সাইফুল ইসলাম জুয়েল, বাতেন বিপ্লব, আপেল মাহমুদ, আবাদুজ্জামান শিমুল, মিন্টু হোসেন, দেব দুলাল মিত্র ও আমিনুল ইসলাম। টিমের ম্যানেজার আবুল খায়ের, কোচ শহীদুল ইসলাম ও টিম সমন্বয়কারী ছিলেন কাজী জামশেদ নাজিম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান।

এপিবিএন দলের অধিনায়ক ছিলেন সাইফুল ইসলাম সানতু। দলটির অন্য খেলোয়াড়রা হচ্ছেন- আ. রহমান, মোতাজ্জের, খালিদ, তানভীর আহমেদ, সাইদুর, নাসির, ইসা, বাপ্পী, রাসেল, সুমন, রাজিউর রহমান, বিল্লাল হোসেন ও আবু সালেহ মো. আনসার উদ্দিন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মে ২০১৮/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়