ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে ইয়াবা পাচারকালে নারীসহ ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৯ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 চট্টগ্রামে ইয়াবা পাচারকালে নারীসহ ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার পূরবী সিনেমা হলসংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা পাচারের  সময় এক নারী, এক ভুয়া সাংবাদিকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে কোতোয়ালি থানার এসআই হারুন-অর-রশিদের নেতৃত্বে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটরসাইকেল।

গ্রেপ্তারকৃতরা হলো- কথিত মুক্তদেশ পত্রিকার রিপোর্টার পরিচয়দানকারী ভুয়া সাংবাদিক ফয়েজুল আলম (৩৮), সাহাদাত হোসেন (৩৭) এবং রূপনা আক্তার (৩০)।
 


কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন জানান, ইয়াবা পাচারের গোপন তথ্য পেয়ে থানার আশরাফ আলী রোডস্থ পূরবী সিনেমা হলের কাছে ছায়ানীড় নামে একটি ভবনের সামনে থেকে এক নারীসহ তিনজনকে আটক করা হয়। গ্রেপ্তারকৃতদের সাথে থাকা ব্যাগ ও দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। এ সময় আটক করা হয় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল। গ্রেপ্তারকৃতদের মধ্যে ফয়েজুল আলম নিজেকে দৈনিক মুক্তদেশ নামক একটি পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয় পুলিশের কাছে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন পেশার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৯ এপ্রিল ২০১৮/রেজাউল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়