ঢাকা, সোমবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৬ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

ডিআরইউ নেতাদের সঙ্গে খায়রুজ্জামান লিটনের মতবিনিময়

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৪ ৬:৪৫:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৪ ৬:৪৫:৪৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

রোববার ডিআরইউ কার্যালয়ে নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এ সময় তাকে রিপোর্টার্স ইউনিটির সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম। পরে তাকে ডিআরইউ’র ক্যান্টিন, বাগান, হলরুম ও মিডিয়া সেন্টার ঘুরিয়ে দেখান।

এ এইচ এম খায়রুজ্জামান লিটন সংগঠনের সার্বিক উন্নয়ন কার্যক্রম পরিচালনায় ডিআরইউ’র পাশে থাকার ঘোষণা দেন। নির্বাচনে তিনি সবার দোয়া কামনা করেন।

ডিআরইউ সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এই সময় সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভুইয়া, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য কামাল মোশারেফ উপস্থিত ছিলেন।

সংগঠনের সিনিয়র সদস্য খায়রুজ্জামান কামাল, আনোয়ার হক, শরিফুল ইসলাম বিলু, শেখ মামুনুর রশীদ, আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। এ এইচ এম খায়রুজ্জামান লিটন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামরুজ্জামানের ছেলে।




রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৮/হাসান/বকুল

Walton Laptop
 
     
Walton