ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বরিশালে এমপি পঙ্কজের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে এমপি পঙ্কজের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল মেহেন্দিগঞ্জের সাবেক ইউপি সদস্য সঞ্জয় চন্দ্রকে হত্যাচেষ্টার অভিযোগে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য (এমপি) পঙ্কজ নাথসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কাজীরহাটের বিদ্যানন্দপুরের ৫নং পূর্ব রতনপুরের সাবেক ইউপি সদস্য সঞ্জয় চন্দ্র বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক গোলাম ফারুক মামলাটি আমলে নিয়ে মেহেন্দিগঞ্জের সার্কেল এসপিকে অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন, চরহোগলা এলাকার জাকির হোসেনের ছেলে আমু, হারুন বেপারীর ছেলে সোহাগ বেপারী, হারুন খন্দকারের ছেলে রিমন খন্দকারসহ অজ্ঞাত আরও তিনজন।

মামলায় বাদী উল্লেখ করেন, সঞ্জয় চন্দ্র এমপি পঙ্কজ নাথের ছোট ভাই ও তার স্ত্রীসহ ৪১ জনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) মামলা দায়ের করেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে বাদী সঞ্জয়কে বিভিন্ন সময় খুন ও গুমের হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় সঞ্জয় চন্দ্র বাদী হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে আরো একটি মামলা দায়ের করেন। যার নং এমপি ১৪০/১৭ (কাজীরহাট)।

এতে এমপি পঙ্কজ নাথ আরও বেশি ক্ষিপ্ত হয়ে গত ১২ জুন রাত ১১টায় আসামি আমু, সোহাগ বেপারী, রিমনসহ তিন-চারজনকে তাকে (সঞ্জয়) নিতে পাঠায়। সঞ্জয় না যেতে চাইলে জোর করে মেহেন্দিগঞ্জ ডাকবাংলোকে নিয়ে যায়। সেখানে এমপি পঙ্কজ নাথ সঞ্জয়কে বেধড়ক মারধর করে। পরবর্তীতে সঞ্জয়কে মামলার আসামিরা এলোপাতাড়ি মারধর করে। পরে আসামিরা রাত সাড়ে ১২টার দিকে মাঝকাটা নদীতে ফেলে দেয় সঞ্জয়কে। এরপর অন্য সাক্ষীরা বাদীকে খোঁজাখুঁজি করে নদীর কূলে খুঁজে পায়। পরের দিন বাদীকে মেহেন্দিগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য রওনা হলে আসামিরা যেতে বাধা দেয়।

বিষয়টি বরিশালের পুলিশ সুপারকে জানানো হলে তিনি কাজীরহাট থানার ওসিকে সঞ্জয়ের চিকিৎসার ব্যাপারে সহযোগিতা করার জন্য নির্দেশ দেন। এরপর পুলিশের সহযোগিতায় বরিশাল শেবাচিম হাসপাতালে গত ১৭ জুন ভর্তি হন সঞ্জয়। কিছুটা সুস্থ হয়ে তিনি আদালতে মামলাটি দায়ের করেন।



রাইজিংবিডি/বরিশাল/২৪ জুন ২০১৮/জে. খান স্বপন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়