ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পূজার প্রশংসায় শাবনূর

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পূজার প্রশংসায় শাবনূর

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে সিয়াম-পূজা অভিনীত ‘পোড়ামন-২’ সিনেমাটি। কম সংখ্যক হলে মুক্তি পেলেও সিনেমাটির সেল রিপোর্ট ভালো যাচ্ছে। তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটি মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে।

মুক্তির প্রায় তিন সপ্তাহ পর সাংবাদিক ও শোবিজ অঙ্গনের লোকজনদের নিয়ে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টারে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানি, নায়ক অমিত হাসান, নায়ক বাপ্পারাজ, নায়িকা শাবনূর, প্রযোজক আব্দুল আজিজ, নির্মাতা দীপংকর দীপন, অভিনেত্রী বাঁধন, মৌসুমী হামিদ, উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাদিম জয়সহ সাংবাদিকরা।

সিনেমাটি দেখার পর সকলেই প্রশংসা করেন। এর মধ্যে চিত্রনায়িকা শাবনূর বলেন, ‘পূজার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। এত অল্প বয়সে ও এত ভালো অভিনয় করেছে যা সত্যিই বিস্ময়কর, রীতিমতো আমি ওর ভক্ত হয়ে গেছি। আমার মনে হচ্ছিল আমি নিজেই পোড়ামনে অভিনয় করছি।’

তিনি আরো বলেন, ‘নতুন নির্মাতা হিসেবে রায়হান রাফি খুবই চমৎকার একটি সিনেমা উপহার দিয়েছেন। দর্শকরাও সিনেমাটি উপভোগ করছেন। সিয়ামের অভিষেক সিনেমা হিসেবে বলব, সে অনেক ভালো করেছে।’

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমায় সিয়াম-পুজা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন নায়ক বাপ্পারাজ।




রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়