ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জবি মিডিয়া ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবি মিডিয়া ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন

জ‌্যেষ্ঠ প্রতিবেদক : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমানে বিভিন্ন গণমাধ‌্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত জবি মিডিয়া ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যালয়ে সাধারণ সভায় নতুন কমিটি গঠন ও ক্লাবের গঠনতন্ত্র অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাধারণ সম্পাদক সরোয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। আগামী দুই বছর কমিটি দায়িত্ব পালন করবে।

সর্বসম্মতিক্রমে সংগঠনের সভাপতি হয়েছেন দৈনিক কালের কণ্ঠের সরোয়ার আলম ও সাধারণ সম্পাদক হয়েছেন জিটিভির মহিউদ্দিন আহমেদ।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ (বাংলা টিভি), সহ-সভাপতি আতাউর রহমান (সমকাল), জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন (ভোরের ডাক), যুগ্ম সাধারণ সম্পাদক কাজী জেবেল (যুগান্তর), কোষাধ্যক্ষ এস কে রেজা পারভেজ (রাইজিংবিডি), সাংগঠনিক সম্পাদক মহসীন ব্যাপারী (বাসস), দপ্তর সম্পাদক রাশিম মোল্লা (মানবজমিন), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আক্তার হোসেন (সংগ্রাম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদ রহমান (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক জাকির হোসেন (আজকালের খবর), সমাজসেবা ও কল্যাণ সম্পাদক মাসুদ রানা (বিটিভি) ও নারীবিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন এলিস (ইনডিপেনডেন্ট টিভি)।

কার্যনির্বাহী সদস্য-আব্দুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), নাজমুল ইসলাম (শেয়ার বিজ), সৈকত সাদিক (দেশ টিভি), কাজী মোস্তাফিজ (দিগন্ত টিভি), শহিদুল ইসলাম রাজি (নয়াদিগন্ত), সোলাইমান সালমান (ডেইলি সান), জুনায়েদ শিশির (বার্তা২৪), কাজী মোবারক হোসেন (বিডিনিউজ), আরিফ হোসেন (চ্যানেল নাইন), উৎপল দাস (ভোরের পাতা) ও গোলাম মোস্তফা (জনকন্ঠ)।

 





রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৮/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়