ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

জাতীয় প্রেসক্লাবের ভোটগ্রহণ চলছে

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় প্রেসক্লাবের ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক : জাতীয় প্রেসক্লাবের ২০১৯-২০ সালের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদে নির্বাচন পরিচালনার জন্য গঠিত হয়েছে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক মোহাম্মদ শাহ আলমগীরসহ ৫ সদস্যের নির্বাচন কমিটি।

১২১২ জন সদস্যের ক্লাবের নির্বাচনে সভাপতি পদে লড়ছেন দুজন। তারা হলেন-যুগান্তর সম্পাদক সাইফুল ইসলাম এবং সিনিয়র সাংবাদিক শওকত মাহমুদ।

সিনিয়র সহ-সভাপতির একটি পদের জন্য লড়ছেন সিনিয়র সাংবাদিক কার্তিক চ্যাটার্জি, মো. ওমর ফারুক এবং সৈয়দ মেসবাহ উদ্দিন।

সহ-সভাপতির পদ একটি। এজন্য লড়ছেন বাংলাদেশের খবরের আজিজুল ইসলাম ভূঁইয়া, সম্পাদক এবং সিনিয়র সাংবাদিক নূরুল হাসান খান।



সাধারণ সম্পাদক পদটির জন্য লড়ছেন সিনিয়র সাংবাদিক ফরিদা ইয়াসমিন, কামরুল ইসলাম চৌধুরী এবং ইলিয়াস খান।

যুগ্ম সাধারণ সম্পাদকের দুটি পদ। এ পদের জন্য প্রদিদ্বন্দ্বিতা করছেন সিনিয়র সাংবাদিক আবু সালেহ আকন, মাঈনুল আলম, মো. আশরাফ আলী, শাহেদ চৌধুরী এবং সাখাওয়াত হোসেন বাদশা।

কোষাধ্যক্ষ পদের লড়াইয়ে আছেন সিনিয়র সাংবাদিক কাজী রওনাক হোসেন, শ্যামল দত্ত এবং জহিরুল হক রানা।

প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির কার্যনির্বাহী সদস্য পদ মোট ১০টি। এই ১০ পদের জন্য লড়ছেন ২৬ জন। প্রতিদ্বন্দ্বি  প্রার্থীরা হলেন-সিনিয়র সাংবাদিক কুদ্দুস আফ্রাদ, মো.  আইয়ুব ভূঁইয়া, কাজী রফিক, কল্যান সাহা, রেজওয়ানুল হক, জাহিদুজ্জামান ফারুক, শামসুদ্দিন আহমেদ চারু, রহমান মোস্তাফিজ, শাহনাজ সিদ্দিকী, জহিরুল হক টুকু, আনিসুর রহমান খান, শাহনাজ বেগম, আলী হাবীব, ইব্রাহিম খলিল খোকন, জীবন ইসলাম, দেলোয়ার হোসেন, নির্মল চক্রবর্তী, বখতিয়ার রানা, মো. আজিজুর রহমান, মো. মমিন হোসেন, মো. সানাউল হক, শামসুল হক দূররানী, শাহনাজ বেগম, সাঈদুল হোসেন সাহেদ, হাসান আরেফিন এবং সৈয়দ ফয়সাল আহমেদ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়