ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইশতেহারে প্রেসক্লাব ভবন, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইশতেহারে প্রেসক্লাব ভবন, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর সোনারগাঁও হোটেল থেকে এই ইশতেহার ঘোষণা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’স্লোগান নিয়ে ইশতেহার ঘোষণা করেন তিনি।

ইশতেহারে জাতীয় প্রেসক্লাবের প্রস্তাবিত ৩১ তলা ভবন নির্মাণ করে দেওয়ার কথা অন্তর্ভুক্ত করায় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রায় দেড় হাজার ক্লাব সদস্যের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখা হাসিনাকে ধন্যাবাদ জানিয়ে বিজ্ঞপ্তিতে প্রেসক্লাব সভাপতি বলেন, ‘প্রধানমন্ত্রী, আপনি যেমন জনবান্ধব তেমনি সাংবাদিকবান্ধব। বঙ্গবন্ধু প্রেসক্লাবের জমি দিয়ে গেছেন। তার ওপর একটি বহুতল ভবন নির্মাণ করে দেওয়ার জন্য ৪ বছর আগে দৃষ্টি আকর্ষণ করলে আপনি ৩১ তলা আধুনিক প্রেসক্লাব নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং আমরা জাতীয় প্রেসক্লাব বঙ্গবন্ধু মিডিয়া নাম দেই। আপনি ২০১৬ সালের ২০ অক্টোবর ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। আজ সেই স্বপ্নের ভবন নির্মাণ করে দেওয়ার ঘোষণা দলীয় ইশতেহারে প্রকাশ করে আমাদের সাংবাদিক পরিবারকে কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করলেন। আমরা আপনার কাছে চিরকৃতজ্ঞ থাকব। আপনার সার্বিক সাফল্য, সুস্বাস্থ্য দীর্ঘ জীবন কামনা করছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়