ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

সাগর-রুনি হত্যার প্রতিবেদন প্রকাশে অজুহাত মানব না

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৫, ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাগর-রুনি হত্যার প্রতিবেদন প্রকাশে অজুহাত মানব না

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন বলেছেন, আমাদের সহকর্মী সাগর-রুনি হত্যার ঘটনায় চলতি মাসের ১৮ তারিখে প্রতিবেদন দেওয়ার কথা রয়েছে। আমরা ওই দিনের অপেক্ষায় থাকব।

এরপর প্রতিবেদন প্রকাশে কোনো অজুহাত মানব না। প্রয়োজন হলে সাংবাদিক সমাজকে নিয়ে আন্দোলনে যাওয়া হবে। আমরা শুধু সাগর-রুনি নয় প্রতিটি গণমাধ্যমকর্মীর ওপর হামলার বিচার চাই। সাংবাদিক সমাজকে নিয়েই সব সময় মাঠে থাকতে চাই।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সামনে সাগর-রুনির হত্যার বিচারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

ইলিয়াস হোসেন বলেন, দেশের বহুল আলোচিত এই হত্যাকাণ্ডের বিচার আমরা পাইনি। অথচ হত্যাকাণ্ডের পর পরই তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেপ্তার করা হবে। কিন্তু আজ পর্যন্ত এই হত্যাকাণ্ডের প্রতিবেদন প্রকাশ করা হয়নি।

ডিআরইউ সভাপতি বলেন, দেশের প্রধানমন্ত্রী মানবতাবাদী, তিনি অন্যায়কে প্রশয় দেন না। আমার মনে হয়, আলোচিত এই হত্যাকাণ্ড নিয়ে তাকে ভুল বোঝানো হয়েছে। আমরা আশা করব, প্রধানমন্ত্রী তার বিশ্বস্ত লোক দিয়ে এই হত্যাকাণ্ডের বিষয়ে খোঁজ নেবেন। তাহলে হয়তো আমরা আমাদের সহকর্মীদের হত্যার বিচার পাব।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের পরিচালনায় আয়োজিত প্রতিবাদ সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/ইয়ামিন/ইভা  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়