ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চবি সাংবাদিক সমিতির সভাপতি ফয়সাল, সম্পাদক জোবায়ের

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ১৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চবি সাংবাদিক সমিতির সভাপতি ফয়সাল, সম্পাদক জোবায়ের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি পদে দৈনিক আজাদীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক বণিক বার্তা ও পূর্বদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জোবায়ের চৌধুরী নির্বাচিত হয়েছেন।

ফয়সাল বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং জোবায়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী। প্রক্টরের পক্ষে নির্বাচন পরিচালনা করেন সহকারী প্রক্টর লিটন মিত্র ও নিয়াজ মোরশেদ রিপন। আর পর্যবেক্ষক হিসেবে ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।

নির্বাচনে সহ-সভাপতি পদে ডেইলি বাংলাদেশ বার্তা ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মিরাজ বাপ্পী, যুগ্ম-সম্পাদক পদে জাগো নিউজ২৪.কমের প্রতিনিধি আবদুল্লাহ রাকীব, দপ্তর, প্রচার ও প্রকাশনা পদে দৈনিক সমাচারের নাজমুস সায়াদাত, অর্থ সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের সংবাদের মুনাওয়ার রিয়াজ মুন্না ও নির্বাহী সদস্য পদে দৈনিক সুপ্রভাত বাংলাদেশের প্রতিনিধি রায়হান উদ্দীন নির্বাচিত হয়েছেন।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ মে ২০১৯/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়