ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে খেলবেন মাশরাফি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১১ ৮:৪০:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ১১:৫২:০৭ এএম

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগ মাঠে গড়াবে ১৫ সেপ্টেম্বর থেকে। এই লিগের জন্য দুই টায়ারের আটটি দলই বিসিবির কাছে খেলোয়াড়দের প্রাথমিক তালিকা পাঠিয়েছে। সেখান থেকে বিসিবি খেলোয়াড় বাছাই করে দিবে। সেই বাছাই করা ১৪ থেকে ১৫ জনকে নিয়ে চূড়ান্ত দল গঠন করা হবে। তাদের নিয়েই ময়দানি লড়াইয়ে নামবে দলগুলো। 

কিছুদিন আগেই ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের বর্তমান চ্যাম্পিয়ন খুলনা বিভাগ তাদের খেলোয়াড়দের প্রথামকি তালিকা বিসিবিতে পাঠিয়েছে। সেখানে নাম ছিল মাশরাফি বিন মর্তুজারও। তিনি লঙ্গার ভার্সন খেলার আগ্রহ প্রকাশ করে খুলনা দলে নিজের নাম অন্তর্ভূক্ত করেন। এরপর বিসিবির কর্মকর্তাদেরও তিনি খেলার আগ্রহের বিষয়টি জানান। তাই খুলনা বিভাগের চূড়ান্ত দলেও স্থান পেয়েছেন মাশরাফি। খুলনা বিভাগের ১৪ জনের দলে রয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়কও। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা দলের সহকারী কোচ মনোয়ার আলী মনু।

১৫ সেপ্টেম্বর খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে লিগের প্রথম রাউন্ড খেলতে মাঠে নামবে খুলনা। এরপর ২২ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় রাউন্ড। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে যাওয়ার আগে খুলনার হয়ে এই দুই রাউন্ড খেলবেন মাশরাফি। 



রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

Walton Laptop