ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বগুড়ায় বিপদে চট্টগ্রাম

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ১৫ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় বিপদে চট্টগ্রাম

বগুড়ায় লড়ছে রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ। ছবি: একে আজাদ

ক্রীড়া প্রতিবেদক : বড় লিড গোণার পর দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ব্যর্থতায় রাজশাহীর বিপক্ষে বিপদে আছে চট্টগ্রাম বিভাগ। তৃতীয় দিন শেষে ম্যাচের নিয়ন্ত্রণ পুরোটাই রাজশাহীর হাতে।

বগুড়ায় ওয়ালটন ১৯তম জাতীয় লিগের দ্বিতীয় স্তরের এই ম্যাচে প্রথম ইনিংসে চট্টগ্রামের ২৬০ রানের জবাবে রাজশাহী অলআউট হয়েছে ৪০৩ রানে। লিড ১৪৩ রানের। তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে চট্টগ্রামের সংগ্রহ ৩ উইকেটে ১০৯ রান। ৭ উইকেট হাতে নিয়ে এখনো তারা ৩৪ রানে পিছিয়ে আছে।

দ্বিতীয় দিনের ৫ উইকেটে ২২৯ রান নিয়ে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে রোববার তৃতীয় দিনের খেলা শুরু করেছিল রাজশাহী। ফরহাদ হোসেন ৮ ও তৌহিদ হৃদয় ১৭ রান নিয়ে ব্যাটিংয়ে নামেন।

হৃদয় ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে ফেরার আগে করেন ৩১। ফরহাদের ব্যাট থেকে আসে ৪৩। তার বিদায়ের সময় রাজশাহীর সংগ্রহ ৮ উইকেটে ৩১২। এরপরই নবম উইকেটে ৮৮ রানের বড় জুটি গড়েন হামিদুল ইসলাম ও সাকলাইন সজীব। হামিদুলের অপরাজিত ৭৩ ও সাকলাইনের ২৬ রানের সুবাদে রাজশাহী পায় চারশ ছাড়ানো সংগ্রহ।

১৪৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ২৮ রানেই জসিমউদ্দিনের (৭) উইকেট হারায় চট্টগ্রাম। দ্বিতীয় উইকেট জুটিতে দলকে ৬৮ পর্যন্ত টেনেছিলেন সাদিকুর রহমান ও তাসামুল হক। তবে ৫ রানের মধ্যে সাদিকুর (৪৮) ও ইরফান শুক্কুরের উইকেট হারিয়ে বিপদে পড়ে তারা। দিনের বাকি সময়ে আর কোনো উইকেট পড়তে দেননি তাসামুল (৩২*) ও সাজ্জাদুল হক (১৬*)।



রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়