ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফতুল্লায় বোলারদের দাপট

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফতুল্লায় বোলারদের দাপট

ফিল্ডিংয়ে এনামুল হক বিজয়

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ ও শেষ রাউন্ডে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ ও ঢাকা মেট্রো।

 

মঙ্গলবার প্রথম দিন দাপট দেখিয়েছে বোলাররা। টস হেরে ব্যাটিং করতে নেমে খুলনা প্রথম দিনে ২০৭ রান তুলতেই সবকটি উইকেট হারিয়েছে। জবাবে ঢাকা মেট্রো ৩ উইকেটে ৩৭ রানে দিন শেষ করেছে। সব মিলিয়ে প্রথম দিন বোলারদের পকেটে ঢুকেছে ১৩ উইকেট।

 

খুলনার হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৬২ রান করেন এনামুল হক বিজয়। আরাফাত সানীর বলে বোল্ড হওয়ার আগে ব্যাট হাতে দ্যুতি ছড়ান বিজয়। ১৩৬ বলে ৫ চার ও ১ ছক্কায় ইনিংসটি সাজান তিনি।

 

দ্বিতীয় সর্বোচ্চ ৩৪ রান আসে অধিনায়ক আব্দুর রাজ্জাকের ব্যাট থেকে। ৪১ বলে ৩ চার ও ১ ছক্কায় ইনিংসটি সাজান রাজ্জাক। এ ছাড়া মোহাম্মদ মিঠুন করেন ৩৬ রান। চতুর্থ উইকেটে মিথুন ও বিজয় ৬৯ রানের জুটি গড়েন। কিন্তু তাদের পর কোনো ব্যাটসম্যানই প্রতিরোধ গড়ে তুলতে পারেননি।

 

বল হাতে ঢাকা মেট্রোর হয়ে ৫ উইকেট নেন ডলার মাহমুদ। এবারের লিগে প্রথম ম্যাচ খেলতে নেমেই চমক দিয়েছেন ডানহাতি এই পেসার। ৫৩ রানে ৫ উইকেট নেন তিনি। এ ছাড়া ২টি করে উইকেট নেন আবু হায়দার ও আরাফাত সানী।

 

জবাবে ব্যাটিং করতে নেমে ৩৫ রান তুলতেই ৩ উইকেট হারায় ঢাকা মেট্রো। আশিকুজ্জামানের বলে শুরুতেই সাজঘরে ফেরেন সাদমান ইসলাম। ২৮ রানে জিয়াউর রহমানের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন আসিফ আহমেদ (১২)।

 

আর তৃতীয় ব্যাটসম্যান হিসেবে দিনের শেষ প্রান্তে আউট হন মার্শাল আইয়ুব (২)। তার উইকেটটি নেন আল-আমিন হোসেন। শামসুর রহমান ১৪ ও মেহরাব হোসেন জুনিয়র ১ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়