ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিজয়ের দ্বাদশ সেঞ্চুরি

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজয়ের দ্বাদশ সেঞ্চুরি

বিজয়ের ব্যাটে হাসি

ক্রীড়া প্রতিবেদক : প্রথম ইনিংসে হাফ সেঞ্চুরির পর ৬২ করে আউট হয়ে গিয়েছিলেন। তবে দ্বিতীয় ইনিংসে অসাধারণ এক সেঞ্চুরি তুলে নিলেন এনামুল হক বিজয়।

 

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে ফতুল্লায় বুধবার দ্বিতীয় দিনে খুলনার দ্বিতীয় ইনিংসে তিন অঙ্ক ছুঁয়েছেন বিজয়। তার সেঞ্চুরিতেই ঢাকা মেট্রোকে বড় লক্ষ্য বেঁধে দেওয়ার পথে খুলনা বিভাগ।

 

৬২ রানে ওপেনার মেহেদী হাসানের বিদায়ের পর তিন নম্বরে উইকেটে আসেন বিজয়। দ্বিতীয় উইকেটে তিনি হাসানুজ্জামানকে নিয়তে গড়েন ৭৪ রানের জুটি। হাসানুজ্জামান ফিফটি (৫৫) করে ফিরলেও তুষার ইমরানের সঙ্গে জুটি বেঁধে বিজয় তুলে নেন সেঞ্চুরি।

 

৮৩ বলে ফিফটি করা বিজয় পরের ৫০ করতে খেলেন ৪৯ বল। ব্যক্তিগত ৯৯ থেকে মার্শাল আইয়ুবকে চার হাঁকিয়ে পূর্ণ করেন প্রথম শ্রেণির ক্রিকেটে নিজের দ্বাদশ সেঞ্চুরি। এবারের জাতীয় লিগে এটা তার দ্বিতীয় সেঞ্চুরি।

 

সেঞ্চুরির পর আবু হায়দার রনির বলে উইকেটকিপার জাবিদ হোসেনকে ক্যাচ দেওয়ার আগে ১৫৩ বলে ১২টি চার ও ৫ ছক্কায় ১২২ করেছেন বিজয়। তুষারের সঙ্গে তার তৃতীয় উইকেট জুটিতে আসে ১৬০ রান। খুলনার লিড এরই মধ্যে সাড়ে তিন শ’ পেরিয়েছে। টানা তৃতীয় সেঞ্চুরির পথে আছেন তুষারও (৭৩*)।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়