ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভালোবাসা, যুদ্ধ ও প্রতারণার গল্প ‘রেঙ্গুন’ (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালোবাসা, যুদ্ধ ও প্রতারণার গল্প ‘রেঙ্গুন’ (ভিডিও)

রেঙ্গুন সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : প্রকাশিত হয়েছে সাইফ আলী খান, কঙ্গনা রাণৌত ও শাহিদ কাপুর অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত রেঙ্গুন সিনেমার ট্রেইলার।

গতকাল বৃহস্পতিবার রেঙ্গুন সিনেমার মাইক্রোব্লগিং সাইট টুইটার অ্যাকাউন্টে প্রথমে সিনেমাটির পোস্টার প্রকাশ করেন নির্মাতারা। এরপর প্রকাশিত হয় ট্রেইলারটি।

১৯৪০ সালের প্রেক্ষাপটে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে রেঙ্গুন। জুলিয়া নামের একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। আর সাইফ আলী খানকে দেখা যাবে চলচ্চিত্র নির্মাতার চরিত্রে। এই সূত্র ধরেই জুলিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নওয়াব মালিক নামের একজন সৈন্যের চরিত্রে দেখা যাবে শহিদ কাপুরকে। জুলিয়া যখন বার্মা যাচ্ছিলেন পথে তার সঙ্গে নওয়াব মালিকের দেখা হয়। এরপর তাদের মধ্যেও সম্পর্ক গড়ে ওঠে। এই ত্রিভুজ প্রেমে তাদের ভালোবাসা, প্রতারণা আর যুদ্ধের বিষয় ফুটে ওঠেছে ট্রেইলারে।

সিনেমার বেশির ভাগ অংশজুড়েই দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় বোম্বের প্রেক্ষাপট দেখানো হয়েছে। ধারণা করা হচ্ছে, হামফ্রে বোগার্ট, ইনগ্রিড বার্গম্যান ও পল হ্যানরেইড অভিনীত কাসাব্ল্যাঙ্কা সিনেমার অনুকরণে তৈরি হয়েছে সিনেমাটি।

এর আগে বিশাল ভরদ্বাজের হায়দার সিনেমায় শহিদ ও ওমকারা সিনেমায় সাইফ আলী অভিনয় করেছেন। সিনেমা দুটিতে অসাধারণ অভিনয় করে দর্শক সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন এ দুই অভিনেতা। অন্যদিকে অসাধারণ অভিনয়ের পাশাপাশি সিনেমায় নিজেকে সবসময়ই সাহসীরূপে মেলে ধরেন কঙ্গনা। এ সিনেমাতেও দর্শক তাকে তেমনটাই দেখবেন।

সাজিদ নাদিয়াদওয়ালা, বিশাল ভরদ্বাজ, ভায়াকম১৮ মোশন পিকচার্স প্রযোজিত রেঙ্গুন সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৪ ফেব্রুয়ারি।    

 

 

 

ভিডিও…..


 

রাইজিংবিডি/ঢাকা/৬ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়