ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাকিস্তান-জিম্বাবুয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি রাতে

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ২৪ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাকিস্তান-জিম্বাবুয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি রাতে

অনুশীলনে জিম্বাবুয়ে দল

ক্রীড়া ডেস্ক : ৬ বছর পর ঘরের মাঠে আয়োজিত আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ দেখতে ২৭ হাজার দর্শক মাঠে হাজির হয়েছিল শুক্রবার। নিরাপত্তার দিক দিয়ে ম্যাচটি শতভাগ সফল ছিল। ঘরের মাঠে আন্তর্জাতিক ম্যাচ ফেরায় যারপরনাই খুশি ছিল পাকিস্তানের দর্শকরা। তার উপর পাকিস্তানের জয়টা বাড়তি আনন্দের উপলক্ষ হয়ে দেখা দেয়।

 

আজ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান-জিম্বাবুয়ে। বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি মাঠে গড়াবে।

 

আজকের এই ম্যাচে পাকিস্তান দল থেকে বাদ পড়তে পারেন শোয়েব মালিক ও বোলার বিলাওল ভাট্টি। প্রথম টি-টোয়েন্টিতে শোয়েব মালিক ব্যাট হাতে নিজেকে প্রমাণ করতে পারেননি। অন্যদিকে বিলাওলও প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি। তবে উমর আকমল ও মোহাম্মদ হাফিজকে আরো একটি সুযোগ দেওয়া হতে পারে।

 

 

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানকে বেশ ভয় পাইয়ে দিয়েছিল সফরকারী জিম্বাবুয়ে। কিন্তু স্বাগতিকদের দারুণ একটি উদ্বোধনী জুটি জিম্বাবুয়ের জয়ের স্বপ্ন মাটি করে দেয়। জিম্বাবুয়ের অধিনায়ক এলটন চিগম্বুরা জানিয়েছেন আজকের ম্যাচটি জিতে তারা সিরিজে সমতা ফেরাতে চায়। তিনি বলেন, ‘পাকিস্তানের উদ্বোধনী জুটির কারণে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি আমরা জিততে পারিনি। টি-টোয়েন্টি ম্যাচের উদ্বোধনী জুটিতে ১৪২ রান আসা বিরাট কিছু।

 

এরপর ম্যাচে ফেরাটা কঠিন। তারপরও আমরা শেষ দিকে ঘুরে দাঁড়িয়েছিলাম। কিন্তু জয় পাইনি। আজ জয় তুলে নিয়ে সিরিজে সমতা ফেরাতে চাই।’

 

শনিবার লম্বা সময় ধরে গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করে জিম্বাবুয়ে দল। আজকের ম্যাচটি তাদের জন্য বেশ চ্যালেঞ্জিং হবে। এই ম্যাচে যদি সফরকারীরা জিতে যায় তাহলে র‌্যাংকিংয়ের পঞ্চম স্থান হারাবে পাকিস্তান। র‌্যাংকিং ধরে রাখতে আজকের ম্যাচটি জিততেই হবে স্বাগতিকদের।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৫/আমিনুল/পরাগ

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়