ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নিশোর ক্যামেরায় মেহেজাবীন!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৬, ১৭ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিশোর ক্যামেরায় মেহেজাবীন!

আফরান নিশো, মেহজাবীন চৌধুরী

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশো। ফটোগ্রাফি তার পছন্দের একটি কাজ। এক পার্টিতে ছবি তুলতে গিয়ে তার ক্যামেরায় বন্দি হয় সুন্দরী এক মেয়ে। তারপর থেকে নিশোর কল্পনায় মেয়েটি ঘুরপাক খেতে থাকে।

নিশো একদিন জানতে পারেন, এই মেয়ের নাম মেহেজাবীন। এরপর তাদের মধ্যে কথা হয়। নিশো মেয়েটিকে ভালোবেসে ফেলে। কিন্তু মেহজাবীন শুধু ভালো বন্ধু হিসেবেই ভাবেন। তারপর ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যায় ‘স্টোরি’ শিরোনামের একক নাটকের গল্প।

আপেল মাহমুদের রচনায় ও মোহন আহমেদের পরিচালনায় এ নাটকটি আজ শুক্রবার রাত ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে। রাইজিংবিডিকে এমনটাই জানান এ নাটকের পরিচালক মোহন আহমেদ।

মোহন আহমেদ রাইজিংবিডিকে বলেন, ‘স্টোরি শিরোনামের নাটকের গল্পে অনেক মজার মজার ঘটনা রয়েছে। এখনই পুরো গল্প বললে দরশক নাটক দেখার আগ্রহ হারিয়ে ফেলবেন। টিভি পর্দায় নাটকটি দেখে আনন্দ পাবেন বলে আশা করছি।’

নিশো-মেহজাবীন ছাড়াও আরো অভিনয় করেছেন-উম্মে আদিবা, গিয়াস উদ্দিন আহমেদ নান্নু, রাতুল তালুকদার, রনি ইসলাম, কুরুজ্জামান সবুজ, নাহিদ মাহামুদ, রাসেল খান, মীমু শারিয়া, রকি।

সম্প্রতি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, মোহম্মাদপুর ও উওরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়