ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরিশালের ৬ ওয়ার্ড কাউন্সিলর বরখাস্ত

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালের ৬ ওয়ার্ড কাউন্সিলর বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : নাশকতাসহ বিভিন্ন মামলায় অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় বরিশাল সিটি কর্পোরেশনের ৭, ৯, ১৮, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরদের সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

ঢাকায় অবস্থানরত বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো.  ওয়াহেদুজ্জামান আজ মঙ্গলবার বিকেলে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাময়িক বরখাস্ত কাউন্সিলররা হলেন- কাউনিয়া ব্রাঞ্চ এলাকার সৈয়দ আকবর হোসেন, কাঠপট্টি এলাকার মো. হারুন-অর রশীদ, বটতলা এলাকার মীর এ কে এম জাহিদুল কবীর, রূপাতলী এলাকার মো. ফিরোজ আহমেদ, রূপাতলী বাসস্ট্যান্ড এলাকার মো. জিয়াউদ্দিন সিকদার ও হরিনাফুলিয়া এলাকার কাউন্সিলর মো. ফরিদ উদ্দিন আহমেদ। তারা সকলে বিএনপি সমর্থিত কাউন্সিলর।

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, উল্লেখিত কাউন্সিলরদের বিরুদ্ধে মামলা থাকায় এবং অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় এ বরখাস্তের আদেশ দেওয়া হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব (সিটি কর্পোরেশন শাখা-১) মো.  মাহমুদুল আলম স্বাক্ষরিত বরখাস্তের চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এ ব্যাপারে ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ উদ্দিন আহমেদ বলেন, সাময়িক বরখাস্তের বিষয়টি তিনি শুনেছেন, তবে চিঠি পাননি। এটা হয়রানি ছাড়া কিছু নয়।

বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ সংক্রান্ত কোনো চিঠি না পাওয়ার কথা জানান।



রাইজিংবিডি/বরিশাল/২৮ মার্চ ২০১৭/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়