ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ক্যারিবীয় টেস্ট দলে নেই স্যামুয়েলস-ব্রাভো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৬, ১৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যারিবীয় টেস্ট দলে নেই স্যামুয়েলস-ব্রাভো

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে তিনটি টেস্ট ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ক্যারিবীয়দের ১৩ সদস্যের এ দলে জায়গা হয়নি অভিজ্ঞ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস ও ড্যারেন ব্রাভোদের। অন্যদিকে তিন বছর পর ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন কাইরন পাওয়েল। আগামী শুক্রবার স্যাবাইনা পার্কে প্রথম ম্যাচে পাকিস্তানকে আতিথ্য দেবে ওয়েস্ট ইন্ডিজ দল।

সফরকারী পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভালো খেলা ভিসাউল সিং ও শিমরন হেটমায়েরকে ১৩ সদস্যের দলে রাখা হয়েছে। তবে দলের বাইরে রয়েছেন লিওন জনসন ও কার্লোস ব্রেথওয়েটরা।

ওয়েষ্ট ইন্ডিজ দলের নির্বাচক ব্রাউন বলেন, ‘আমাদের একটি তরুণ টেস্ট দল রয়েছে। শেষ সিরিজে যেটাকে জেসন হোল্ডার নেতৃত্ব দিয়েছেন। তবে এই দলে কিছু উল্লেখযোগ্য খেলোয়াড় থাকছেন না। আমরা বিশ্বাস করি তরুণ খেলোয়াড়রা তাদের নিজস্ব জায়গা থেকে সেরাটা দিতে পারবেন।’

প্রথম টেস্টের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড:

জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জারমেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েট, রোস্টন চেজ, মিগুয়েল কামিন্স, শেন ডোরিচ (উইকেটরক্ষক), শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ের, শাহি হোপ, অ্যালাজ্জারি জোসেফ, কাইরন পাওয়েল, ভিসাউল সিং।




রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়