ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দায়িত্ব নিল বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদ

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ২২ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দায়িত্ব নিল বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদ

নিজস্ব প্রতিবেদক : বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের ২০১৭-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ দায়িত্ব গ্রহণ করেছে।

প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহার এবং পিআইবির পরিচালক ফায়জুল হক বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি ও মহাসচিব।

শনিবার অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট মিলনায়তনে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে তারা দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং তথ্য সচিব মরতুজা আহমদ উপস্থিত ছিলেন।

অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের অন্যরা হলেন- ডিএফপির মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন ও পিআইডির জ্যেষ্ঠ উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আকতার হোসেন সহসভাপতি; উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. জসীম উদ্দিন ও ফিল্ম সেন্সর বোর্ডের সচিব মুন্সী জালাল উদ্দিন যুগ্ম মহাসচিব; দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য কোষাধ্যক্ষ; এনবিআরের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন সাংগঠনিক ও আন্তঃসার্ভিস সচিব; গণযোগাযোগ অধিদপ্তরের সহকারী পরিচালক এ এম ইমদাদুল ইসলাম দপ্তর সচিব; সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের প্রচার, প্রকাশনা ও প্রশিক্ষণ সচিব; বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুল লতিফ বকসী কল্যাণ, ক্রীড়া ও সংস্কৃতি সচিব।

সদস্যরা হলেন- রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন, উপ-প্রধান তথ্য কর্মকর্তা মাসুদা খাতুন, গণপূর্ত মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা স ম গোলাম কিবরিয়া, অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. সাহেদুর রহমান, গণযোগাযোগ অধিদপ্তরের উপ-পরিচালক রোকসানা আক্তার, খাদ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সুমন মেহেদী, মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সুফী আবদুল্লাহিল মারুফ এবং সেতু বিভাগের জনসংযোগ কর্মকর্তা মো. ওয়ালিদ ফয়েজ।

অনুষ্ঠানে গত দুই বছরে ইনফরমেশন ক্যাডারে যোগ দেওয়া কর্মকর্তাদের আনুষ্ঠানিকভাবে বরণ করা হয় এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সংবর্ধনা দেওয়া হয়।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৭/হাসান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়