ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অগ্রণী ব্যাংকে নিয়োগের সকালের পরীক্ষা বাতিল

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অগ্রণী ব্যাংকে নিয়োগের সকালের পরীক্ষা বাতিল

নিজস্ব প্রতিবেদক : প্রশ্ন ফাঁসের ঘটনায় রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের সকালের পরীক্ষা বাতিল করা হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এ সিদ্ধান্ত নেন। ব্যাংকার্স সিলেকশান কমিটি বিভাগের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, প্রশ্ন ফাঁসের কারণে বাংলাদেশ ব্যাংক গভর্নর অগ্রণী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের সকালের পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। পরীক্ষার দায়িত্বে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগকে সিদ্ধান্ত জানিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হবে।

এর আগে গত শুক্রবার সকালের ধাপের প্রশ্ন ফাঁসের অভিযোগের পরিপ্রেক্ষিতে অগ্রণী ব্যাংকের বিকাল ধাপের নিয়োগ পরীক্ষা বাতিল করে কর্তৃপক্ষ। বিকাল ৩টা থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার দিবাগত রাতে পরীক্ষার প্রশ্নপত্র ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

তবে পরীক্ষার দায়িত্বপ্রাপ্ত ঢাবির ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের পক্ষ থেকে বলা হয়েছিল সকালের পরীক্ষার প্রশ্ন ফাঁসের কোনো তথ্য তাদের কাছ নেই। এ কারণে পরীক্ষা বাতিলের কোনো সিদ্ধান্ত তারা নেননি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৭/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়