ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

২৫ আগস্ট লালমনিরহাট যাবে সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিনিধিদল

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২৫ আগস্ট লালমনিরহাট যাবে সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিনিধিদল

সচিবালয় প্রতিবেদক : লালমনিরহাটের হাতিবান্ধা এলাকায় বন্যাদুর্গত মানুষদের সাহায্যার্থে আগামী ২৫ আগস্ট, শুক্রবার সেখানে যাচ্ছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধিদল।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নূর ও সচিব মো. ইব্রাহীম হোসেন খানের নেতৃত্বে শুক্রবার সকালে লালমনিরহাটের হাতিবান্ধা এলাকায় বন্যাদুর্গত মানুষদের সাহায্যার্থে সেখানে যাবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধিদল। প্রতিনিধিদলে মন্ত্রী, সচিবসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা ও মন্ত্রণালয়ের অঙ্গপ্রতিষ্ঠানগুলোর প্রধানরা থাকবেন।

সোমবার বিকেলে সংস্কৃতিমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ কার্যক্রম বাস্তবায়নে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও এর অঙ্গপ্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা-কর্মচারীদের নিকট থেকে ১ দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রায় ১১ লাখ টাকা ইতিমধ্যে সংগ্রহ করা হয়েছে। এ অর্থ বন্যাদুর্গত মানুষদের মধ্যে পরিবারপ্রতি ১ হাজার টাকা করে বিতরণ করা হবে।

সভায় সংস্কৃতিমন্ত্রী বলেন, মানুষ মানুষের জন্য। বন্যাদুর্গত মানুষদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক কর্তব্য। তাদের সাহায্যার্থে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও এর অঙ্গপ্রতিষ্ঠানসমূহের কর্মকর্তা-কর্মচারীরা স্বেচ্ছায় একদিনের সমপরিমাণ অর্থ দিয়ে এগিয়ে এসেছেন। এটি একটি শুভ উদ্যোগ।

তিনি সবাইকে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।



রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়