ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

শনিবার গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

সাইফ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-২৪ ৯:২৯:০৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-২৫ ৯:৩১:০১ এএম

ডেস্ক রিপোর্ট : দেশের উত্তরাঞ্চলের দুই জেলার বন্যা দুর্গত মানুষের অবস্থা দেখতে আগামী শনিবার গাইবান্ধা ও বগুড়া সফরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রেস সচিব ইহ্সানুল করিম বৃহস্পতিবার জানান, প্রধানমন্ত্রী প্রথমে শনিবার সকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় যাবেন। এ সময় তিনি গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে চারা বিতরণ করবেন।

পরে প্রধানমন্ত্রী গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তি এবং বন্যা ব্যবস্থাপনার সাথে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

প্রধানমন্ত্রী বিকেলে বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় যাবেন এবং সেখানে সারিয়াকান্দি হাইস্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ বিতরণ করবেন।

প্রধানমন্ত্রী পরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তি এবং বন্যা ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। তিনি বিকেলে ঢাকা ফিরে আসবেন।

শেখ হাসিনা গত ২০ আগস্ট দেশের উত্তরাঞ্চলীয় বন্যা দুর্গত দুই জেলার বন্যার্তদের অবস্থা দেখতে দিনাজপুর ও কুড়িগ্রাম সফর করেন।

তথ্যসূত্র : বাসস



রাইজিংবিডি/ঢাকা/২৪ আগস্ট ২০১৭/সাইফ

Walton