ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাতুয়াইল ইউনিয়ন

৭৮৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৭৮৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মাতুয়াইল ইউনিয়নের ৭৮৪ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

রোববার দুপুরে মাতুয়াইল উচ্চ বিদ্যালয় মাঠে সিটি করপোরেশনের সঙ্গে নবসংযুক্ত মাতুয়াইল ইউনিয়নের জন্য ৭৮৪ কোটি টাকা ব্যয়ে এ এলাকার বিভিন্ন রাস্তা, নর্দমা, ফুটপাত, এলইডি বাতি স্থাপন ইত্যাদি উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি।

এ ছাড়া এলাকাবাসীর সঙ্গে মতবিনিময়ের জন্য আলোচনা সভায় আয়োজন করা হয়।

মেয়র বলেন, রাজধানীর আধুনিকতম সুযোগ-সুবিধা নব-সংযুক্ত ইউনিয়নগুলিতেও নিশ্চিত করে আলোকিত করা হবে।

সাঈদ খোকন বলেন, সিটি করেপারেশনের সঙ্গে নব-সংযুক্ত ৮টি ইউনিয়নের অধিবাসীদের সব ধরনের নাগরিক সুবিধা প্রদানের লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ মাতুয়াইল ইউনিয়নের ৪৫ দশমিক ৬৩ কিলোমিটার রাস্তা নির্মাণ, ৪৬ দশমিক ১০ কিলোমিটার নর্দমা ও ফুটপাত নির্মাণ, ২৬৭টি সড়কে ২১৮৮টি এলইডি সড়কবাতি স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে।

তিনি আরো বলেন, ইতিপূর্বে সারুলিয়া ইউনিয়নেও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বাকি ইউনিয়নগুলিতেও পর্যায়ক্রমে এ ধরনের উন্নয়ন কাজ গ্রহণ ও বাস্তবায়ন করা হবে।

মাতুয়াইল ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাশেদ আলীর সভাপতিত্বে এ সময় করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান প্রকৌশলী ফরাজী শাহাবুদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী মনিরুল ইসলাম মনু, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা এবং করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৭/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়