ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দাপুটে জয়ে সমতায় ফিরল অস্ট্রেলিয়া

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৬, ১১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দাপুটে জয়ে সমতায় ফিরল অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক: বৃষ্টির কারণে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে এক প্রকার লড়াই ছাড়াই হারতে হয়েছে অস্ট্রেলিয়াকে। বৃষ্টিবিঘ্নিত ওই ম্যাচে ভারতের সামনে টার্গেট ছিল ৬ ওভারে ৪৮ রান।

তবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে ৮ উইকেটের দাপুটে জয়ে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে সমতায় ফিরেছে অস্ট্রেলিয়া।

টস হেরে গোয়াহাটিতে আগে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১১৮ রান তুলে সক্ষম হয় ভারত। জবাবে, ১৫.৩ ওভারে ২ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া জয় পায় অস্ট্রেলিয়া।

শুরুতে ব্যাট করতে নামা ভারতের হয়ে রোহিত শর্মা ৮, শিখর ধাওয়ান ২, কোহলি ০, মনিষ পান্ডে ৬ রান করে বিদায় নেন। কেদার যাদব ২৭, ধোনি ১৩ আর হারদিক পান্ডে করেন ২৫ রান। মেষ দিকে কুলদীপ যাদব ১৬ রান করেন। অস্ট্রেলিয়ার জ্যাসন বেহরেনডর্ফ ৪ ওভারে ২১ রান খরচায় তুলে নেন টপঅর্ডারের চারটি উইকেট। অ্যাডাম জামপা ২ উইকেট নেন।

১১৯ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে অস্ট্রেলিয়া দলীয় ১৩ রানেই দুই ওপেনার অ্যারন ফিঞ্চ (৮) এবং দলপতি ওয়ার্নারকে (২) হারায়। এরপর আর কোনো উইকেট খোয়াতে হয়নি। ৪৬ বলে চারটি করে চার ও ছক্কায় ৬২ রান করে অপরাজিত থাকেন মোজেস হেনরিক্স। ৩৪ বলে ৫টি চার, একটি ছক্কায় ৪৮ রান করে অপরাজিত থাকেন ট্রেভর হেড।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়