ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঢাকা আবাহনী ও শেখ জামালের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা আবাহনী ও শেখ জামালের জয়

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল রোববার জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দিনের প্রথম ম্যাচে ঢাকা আবাহনী ২-০ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়নকে। লিগে এটা আবাহনীর টানা পঞ্চম জয়। আবাহনীর হয়ে ৩২ মিনিটে নাসিরউদ্দিন চৌধুরী গোল করে এগিয়ে নেন দলকে। আর বিরতির পর ৬০ মিনিটে রুবেল মিয়া গোল করে ২-০ ব্যবধানর জয় নিশ্চিত করেন।

এ জয়ের ফলে ২০ ম্যাচ থেকে ৪৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে অবস্থান করছে ঢাকা আবাহনী লিমিটেড। সমান ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে ব্রাদার্স ইউনিয়ন রয়েছে নবম স্থানে।

এদিকে রাতে হাইভোল্টেজ ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে ৩-১ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে মাহবুব হোসেন রক্সির শিষ্যরা। ২০ ম্যাচ থেকে ৪৭ পয়েন্ট নিয়ে তারা রয়েছে দ্বিতীয় স্থানে। সমান ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনী রয়েছে তৃতীয় স্থানে।

 



প্রথম দেখায় অবশ্য ১-০ গোলে শেখ জামালকে হারিয়েছিল চট্টগ্রামের দলটি। এবার অবশ্য তাদের হারিয়ে মধুরা প্রতিশোধ নিয়েছে শিরোপা প্রত্যাশী শেখ জামাল।

ঢাকা আবাহনী ও শেখ জামালের আর দুটি করে ম্যাচ বাকি রয়েছে। তার একটিতে ৫ জানুয়ারি মুখোমুখি হবে দল দুটি। শেষ ম্যাচে শেখ জামালের প্রতিপক্ষ ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আর ঢাকা আবাহনীর প্রতিপক্ষ শক্তিশালী চট্টগ্রাম আবাহনী।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়