ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ১৮ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

রাইজিংবিডি ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এবং ব্যক্তিবর্গের কাছ থেকে অনুদানের অর্থ এবং অনুদান হিসেবে প্রদত্ত কম্বল গ্রহণ করেছেন।

প্রধানমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে তার তেজগাঁও কার্যালয়ে ৪ কোটি ২৫ লাখ টাকা অনুদানের চেক এবং ৫ হাজার পিস কম্বল গ্রহণ করেন।

অনুদানের চেক প্রদানকারীরা হচ্ছেন-মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি), ইউএনডিপির কান্ট্রি ডিরেক্টর সুদীপ্ত মুখার্জি, ফরেন অফিস স্পাউজ অ্যাসোসিয়েশন (এফওএসএ), বাংলাদেশ প্রেট্রোলিয়াম ট্যান্কার্স ও উনার্স অ্যাসোসিয়েশন, হোসাফ গ্রুপ, এইচটিএমএস লিমিটেড, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ, হামদর্দ ল্যাবরেটরিজ, বাংলাদেশ টয় মার্চেন্ট ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অ্যালুমনাই অ্যাসোসিয়েশন, সুরাইয়া ইন্টারন্যাশনাল ট্রেড কোম্পানি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন, সানি ডেল স্কুল এবং গুলশান জগার্স সোসাইটি।

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান এবং প্রেস সচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন।

পরে, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মাদ মোজাফ্ফর হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ হাজার পিস কম্বল প্রদান করেন।

তথ্যসূত্র : বাসস



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়