ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিলেটে পৌঁছেছেন খালেদা জিয়া

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২২, ৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে পৌঁছেছেন খালেদা জিয়া

জ‌্যেষ্ঠ প্রতিবেদক : হজরত শাহজালাল (র.) ও হজরত শাহ পরান (র.) এর মাজার জিয়ারত করতে সিলেটে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়া সিলেট শহরে দুপুরের খাবার গ্রহণ করে মাজার জিয়ারত করবেন।

সোমবার সকাল সোয়া ৯টায় গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে তিনি সিলেটের উদ্দেশে রওনা দেন। সিলেট সফরে সমাবেশের মতো কোনো কর্মসূচি না থাকায় বিকেলেই তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বিএনপি নেত্রীর সঙ্গে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, বরকতউল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ রয়েছেন।

সফরের আগে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘সিলেট পৌঁছে বিকেলে দেশনেত্রী খালেদা জিয়া দুই মহান সুফী সাধকের মাজার জিয়ারত করবেন। তার এই সফর শুধু জিয়ারতের উদ্দেশে।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তিনি (খালেদা জিয়া) রাজনৈতিক প্রচারে যাচ্ছেন না। এক বছর আগে নির্বাচনী প্রচারের কোনো সুযোগ নেই। যেখানে এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড সৃষ্টি করা হয়নি, সেখানে নির্বাচনী প্রচার কীভাবে হবে?’

গত ৩১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে গিয়ে মাজার জিয়ারত করে জনসভায় যোগ দেওয়ার মাধ্যমে প্রাকনির্বাচনী প্রচার শুরু করেন।

খালেদা জিয়া সর্বশেষ সিলেটে গিয়েছিলেন দশম সংসদ নির্বাচনের আগে ২০১৩ সালের ৪ অক্টোবর। সে সময় আলিয়া মাদ্রাসা মাঠে ২০ দলীয় জোটের জনসভায় বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসন।



রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৮/রেজা/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়