ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

লাল গোলাপের ভালোবাসায় লাঙলে ভোট চাইলেন বাবলা

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১৪ ৬:১৬:১২ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৪ ৬:১৬:১২ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ভালোবাসা দিবসে লাল গোপাল হাতে নিয়ে এলাকাবাসীর কাছে হাজির ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। পায়ে হেঁটে নির্বাচনী এলাকার সাধারণ মানুষের হাতে হৃদ্যতার সঙ্গে গোলাপ ফুল তুলে দেন সবাইকে।

বাবলার লাল গোলাপ ভালোবাসা থেকে বাদ যাননি কেউ। এলাকার হকার, ব্যবসায়ী, পথচারী, নারী-পুরুষ সবাই ভালোবাসা দিবসে বাবলার ভালোবাসায় মুগ্ধ হন। শুভেচ্ছা জানান এলাকার সংসদ সদস্য বাবলাকেও।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত নির্বাচনী এলাকা শ্যামপুরের সর্বস্তরের মানুষকে ভালোবাসার ফুল তুলে দেওয়ার চিত্র চোখে পড়ে।

ভালোবাসা দিবস উপলক্ষে ব্যতিক্রমী এলাকাবাসীকে গোলাপ ফুল উপহার দেওয়ার কর্মসূচির আয়োজন করে শ্যামপুর থানা জাতীয় পার্টি। এ সময় এমপি বাবলা ফুল দিয়ে ভালোবাসার ফাঁকে এলাকাবাসীর কাছে লাঙল মার্কার প্রচারণাও চালান। এলাকার উন্নয়ন সমৃদ্ধির জন্য আবারো লাঙলে সবার কাছে ভোট চাইলেন তিনি।

বুধবার দুপুরে নির্বাচনী এলাকার দোলাইপাড়, জুরাইন বাজার, মুন্সিবাড়ী এলাকায় সহস্রাধিক মানুষের হাতে লাল গোলাপ ফুল তুলে দেন এমপি বাবলা। এই সময় জাতীয় পার্টির নেতা-কর্মীরা লাঙল মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এলাকাবাসীর মাঝে লিফলেট বিতরণ করেন।

বাবলার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ আলমগীর, জাতীয় পার্টির আহ্বায়ক মো. জিন্নাহ, সদস্য সচিব মো. আসাদ মিয়া, যুব সংহতি শ্যামপুর থানার আহ্বায়ক মারুফ হাসান মাসুম।

পরে মুন্সিবাড়ী এলাকায় এমপি বাবলা সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন। তিনি বলেন, ‘মানুষের প্রত্যাশা পূরণে দিনবদলের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙল মার্কায় ভোট দিন। আমরা আপনাদের প্রত্যাশা পূরণ করব। দেশে শান্তি ফিরিয়ে আনব।’

তিনি বলেন, ‘লাঙল প্রতীক দেশের মঙ্গল, ভাগ্য ও উন্নয়ন সমৃদ্ধির প্রতীক। পল্লিবন্ধু এরশাদের প্রতীক। প্রগতি ও অসাম্প্রদায়িক চেতনার প্রতীক। এরশাদ হলেন এদেশের মেহনতি মানুষের নেতা। তাই মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/সাইফুল

Walton Laptop
 
     
Walton