ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘জঙ্গি দমনের লক্ষ্য থেকে বিচ্যুতি নয়’

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৮, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জঙ্গি দমনের লক্ষ্য থেকে বিচ্যুতি নয়’

নিজস্ব প্রতিবেদক : দেশের প্রয়োজনে যেকোনো দায়িত্ব পালন করলেও জঙ্গি দমনের লক্ষ্য থেকে নিজেরা কখনো বিচ্যুত হবে না বলে জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।

মঙ্গলবার দুপুরে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

বেনজীর আহমেদ বলেন, রাজধানীসহ সারা দেশের শহীদ মিনার কেন্দ্রীক র‌্যাবের ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কেন্দ্রীয় শহীদ মিনারকে ৫টি সেক্টরে বিভক্ত করে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে। এর মধ্যে মোটরসাইকেল পেট্রোল, কার পেট্রোল, পোষাকাধারী সদস্যের পাশাপাশি সাদা পোষাকে র‌্যাব সদস্যরা দায়িত্ব পালন করবেন। সিসিটিভি ক্যামেরা ও ওয়াচ টাওয়ারের মাধ্যমে পুরো এলাকা পর্যবেক্ষণ করা হবে।

তিনি জানান, শহীদ মিনারে বোম্ব ডিসপোজাল ইউনিট, ডগ স্কোয়াড সুইপিং ফোর্স, স্পেশাল স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবে। এছাড়া এ এলাকায় যেন কোনো ধরনের জঙ্গিবাদী কার্যক্রম না হয় সে বিষয়ে লক্ষ্য রাখা হবে।

তিনি বলেন, দেশের প্রয়োজনে র‌্যাব যেকোনো দায়িত্ব পালন করে থাকে। কিন্তু জঙ্গি দমন র‌্যাবের প্রধান লক্ষ্য, যা থেকে আমরা কখনোই বিচ্যুত হব না।

একুশে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে কোনো সুনির্দিষ্ট কোনো থ্রেট নেই বলে জানান তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়